রাজশাহী জেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

রাজশাহী রাজশাহী বিভাগ

প্রায় এক বছর পর ঘোষণা হলো রাজশাহী জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি। গত ২৬ নভেম্বর দলীয় সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী জেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

সোমবার (০৭ ডিসেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। সন্ধ্যায় রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের পক্ষে গঠিত পূর্ণাঙ্গ কমিটির একটি তালিকা সংবাদমাধ্যম কর্মীদের কাছে এসে পৌঁছায়।

এতে জানানো হয়, ২০১৪ সালের ৬ ডিসেম্বর কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে ওমর ফারুক চৌধুরীকে সভাপতি ও আসাদুজ্জামান আসাদকে সাধারণ সম্পাদক নিযুক্ত করা হয়।

কমিটিতে সভাপতি, সাধারণ সম্পাদক ছাড়াও সহ-সভাপতি পদে রয়েছেন মোট নয়জন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন তিনজন, চারজন সাংগঠনিক সম্পাদক, একজন কোষাধ্যক্ষ ও বিভিন্ন পদে আরও ১৮ জন এবং সদস্য আছেন ৩৪ জন।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি নারী সংসদ সদস্য (এমপি) বেগম আখতার জাহান, সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক জিনাতুন নেসা তালুকদার, আলহাজ বদরুজ্জামান রবু, মকবুল হোসেন খান, অনিল কুমার সরকার, আলহাজ মোস্তফা আলী, রুস্তম আলী, অধ্যক্ষ একরামুল হক, আব্দুল মজিদ সরদার।

যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচতি হয়েছেন- লায়েব উদ্দীন লাভলু, অধ্যাপক মোস্তাফিজুর রহমান মানজাল ও কামরুজ্জামান চঞ্চল।

আইন সম্পাদক এজাজুল হক মানু, কৃষি সমবায় সম্পাদক প্রতিক দাস রানা, তথ্য ও গবেষণা সম্পাদক শামসুজ্জামান, খাদ্য, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শরীফ খান, দফতর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, ধর্ম সম্পাদক মওলানা রিসাত উদ্দীন শাহীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুল ইসলাম বাবু, বন ও পরিবেশ সম্পাদক এহসান আহম্মেদ শাহিন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আখতারুজ্জামান আখতার, নারী সম্পাদিকা পূর্ণিমা ভট্টাচার্য, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক নূরুল আলম হিরু মাস্টার, যুব ও ক্রীড়া সম্পাদক মুকতার হোসেন, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক এমদাদুল ইসলাম মাস্টার, শিল্প ও বাণিজ্য সম্পাদক মনসুর রহমান, শ্রম সম্পাদক আব্দুস সাত্তার শেখ, সাংস্কৃতিক সম্পাদক ফেরদ্দৌস আলী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মনসুর রহমান।

এছাড়া সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন- একেএম আসাদুজ্জামান, আলফোর রহমান এবং আহসানুল হক মাসুদ। উপ-দফতর সম্পাদক হলেন শরিফুল ইসলাম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আফজাল হোসেন বকুল এবং কোষাধ্যক্ষ জিয়াউল হক টুকু।

কমিটির সদস্যরা হলেন- নুরুল ইসলাম ঠাণ্ডু, তাজুল ইসলাম মো. ফারুক, মেরাজ উদ্দীন মোল্লা, শাহরিয়ার আলম এমপি, ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি, আবদুল ওয়াদুদ দারা এমপি, আয়েন উদ্দীন এমপি, রায়হানুল হক রায়হান, আমানুল হাসান দুদু, সাইফুল ইসলাম বাদশা, জমসেদ আলী, অধ্যাপক আব্দুস সামাদ, আক্কাস আলী, আনোয়ার হোসেন, নজরুল ইসলাম, আব্দুস সালাম, গোলাম রাব্বানী, অয়েজ উদ্দীন বিশ্বাস,  বদিউজ্জামান, আব্দুল মজিদ মাস্টচার, আব্দুল বারী, মনসুর রহমান মৃধা, মাজদার রহমান সরকার, জাকিরুল ইসলাম সান্টু, তোফাজ্জল হোসেন, আব্দুল্লাহ্ আল মামুন, গোলাম ফারুক, ফকরুল ইসলাম, জিএম হিরা বাচ্চু, আব্দুর রাজ্জাক, আবিদা আনজুম মিতা, জাহানারা বেগম জীবন, মোবারক হোসেন ও রোকনুজ্জামান রিন্টু।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/447241.html