রাজশাহী-ঢাকা রুটে ইউএস-বাংলার ফ্লাইট শনিবার থেকে

রাজশাহী রাজশাহী বিভাগ

রাজশাহী-ঢাকা অভ্যন্তরীণ রুটে চালু হচ্ছে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলার ফ্লাইট। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পর দ্বিতীয় এয়ারলাইন্স হিসেবে এ সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

শনিবার (১১ জুলাই) থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবে ইউএস-বাংলা।

সপ্তাহে তিনদিন রাজশাহী-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করবে প্রতিষ্ঠানটি। এতে ফ্লাইটের সংখ্যা আরও তিনদিন বাড়লো রাজশাহীতে। বর্তমানে বাংলাদেশ বিমান সপ্তাহে তিনদিন ফ্লাইট পরিচালনা করছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন উইং সদস্য শেখ সাদী শিশির জানান, শনিবার বিকেল ৪টা ১০ মিনিটে আনুষ্ঠানিকভাবে তাদের প্লেন রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে যাত্রী নিয়ে ছেড়ে যাবে।

তিনি জানান, ইউএস-বাংলা রাজশাহী-ঢাকা রুটে সপ্তাহের সোম, বুধ ও শনিবার ফ্লাইট পরিচালনা করবে। নির্ধারিত দিনে বেলা ৩টা ১০মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসবে নির্দিষ্ট ফ্লাইট। পৌঁছাবে ৩টা ৫০মিনিটে। রাজশাহী থেকে ৪টা ১০মিনিটে ছেড়ে যাবে। ঢাকা পৌঁছাবে ৪টা ৫০ মিনিটে।

বর্তমানে সপ্তাহের শুক্র, রোব ও মঙ্গলবার এ রুটে ফ্লাইট পরিচালনা করছে রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। দীর্ঘ আট বছর বন্ধ থাকার পর ৭ এপ্রিল রাজশাহী-ঢাকা অভ্যন্তরীল রুটে আবারও উড়ান শুরু করে বাংলাদেশ বিমানের ফ্লাইট।