রাজশাহী থেকে ‘অপহরণের’ ৫ মাস পর জয়পুরহাট থেকে স্কুলছাত্রী উদ্ধার

জয়পুরহাট দুর্গাপুর রাজশাহী রাজশাহী বিভাগ

রাজশাহীর দুর্গাপুর উপজেলা থেকে ‘অপহৃত’ এক স্কুলছাত্রীকে (১৩) প্রায় পাঁচ মাস পর জয়পুরহাট থেকে উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় জয়পুরহাট সদর উপজেলার পূর্ব পারুলিয়া গ্রাম থেকে অপহরণ মামলার আসামিকে গ্রেপ্তার ও ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় শুক্রবার রাতে ওই স্কুলছাত্রীর নানি বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি অপহরণ মামলা করেছেন। অপহরণের অভিযোগে গ্রেপ্তার রাজু আহমেদের (২৩) বাড়ি পূর্ব পারুলিয়া গ্রামে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মুঠোফোনে মাধ্যমে পূর্ব পারুলিয়া গ্রামের রাজু আহমেদের সঙ্গে দুর্গাপুর উপজেলার ওই স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর পর থেকে রাজু মুঠোফোনে ওই ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দিয়ে বিয়ের প্রস্তাব দিতে থাকে। গত বছরের ৮ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টার দিকে রাজু অটোরিকশা নিয়ে ওই ছাত্রীর স্কুল দুর্গাপুর পাইলট উচ্চ বিদ্যালয় গেট এলাকায় এসে অপেক্ষা করতে থাকে। ওই ছাত্রী স্কুলে প্রবেশের সময় রাজু প্রলোভন দেখিয়ে ও ফুসলিয়ে তাকে নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনার পরপরই ওই ছাত্রীর নানি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। দুর্গাপুর থানার উপপরিদর্শক (এসআই) আবদুস সালাম গতকাল শুক্রবার সন্ধ্যায় জয়পুরহাটের পূর্ব পারুলিয়া গ্রামে অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করেন। এ সময় রাজুকেও গ্রেপ্তার করা হয়।

এসআই আবদুস সালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জয়পুরহাট জেলা সদর থেকে ওই ছাত্রীকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। পরে রাতে ওই স্কুলছাত্রীর নানি বাদী হয়ে থানায় অপহরণ মামলা করেছেন। আজ শনিবার সকালে রাজুকে জেলহাজতে পাঠানো হয়।

খবরঃ এনটিভি

1 thought on “রাজশাহী থেকে ‘অপহরণের’ ৫ মাস পর জয়পুরহাট থেকে স্কুলছাত্রী উদ্ধার

Comments are closed.