রাজশাহী থেকে ছেড়ে যাওয়া যাত্রী সেজে গ্রামীন ট্রাভেলস বাসে ডাকাতি, আটক ১

নাটোর রাজশাহী বিভাগ

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় রাজশাহীগামী গ্রামীণ ট্রাভেলসের একটি যাত্রীবাহী (এসি) বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতের ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক রবিউল ইসলাম আহত হয়েছেন।

বুধবার (২২ নভেম্বর) রাত পৌনে ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রেজুর মোড়ে এ ডাকাতির ঘটনা ঘটে। আহত বিশ্ববিদ্যালয় শিক্ষককে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে এ ঘটনার পর পুলিশ রাতেই অভিযান চালিয়ে বড়াইগ্রাম উপজেলার গারফা এলাকা থেকে ডাকাতির বেশকিছু মালামালসহ রতন (৩৫) নামে এক মাইক্রোবাস চালককে আটক করে। আটক রতনের বাড়ি পাবনার সাথিয়া এলাকায়।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহরিয়ার খান বিষয়টি নিশ্চিত করেছেন, তিনি জানান, ডাকাত সদস্যরা যাত্রী বেশে ঢাকা থেকে ওই বাসে উঠে ছিল। বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রেজুর মোড়ে বাসটি পৌঁছালে বাস থামিয়ে যাত্রীদের কাছ থেকে নগদ টাকাসহ বিভিন্ন মালামাল নিয়ে একটি মাইক্রোবাসে করে পালিয়ে যান তারা। ডাকাতিকালে বাধা দেওয়ায় রবিউল নামে ওই বিশ্ববিদ্যালয় শিক্ষক আহত হয়েছেন। তাকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, যাত্রীদের তথ্যের ভিত্তিতে পুলিশ তাৎক্ষণিক উপজেলার বিভিন্ন স্থানে চেক পোস্ট বসিয়ে তল্লাশি শুরু করেন। এক পর্যায়ে উপজেলার গারফা এলাকা থেকে একটি মাইক্রোবাসসহ রতন নামে এক চালককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে তিনটি মোবাইল ফোন, একটি পাওয়ার ব্যাংক ও পার্স পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে ডাকাত সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই মালামাল নিয়ে পালিয়ে গেছে। আটক রতনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে বাসের যাত্রী রুস্তম আলী বলেন, বাসের ই-১ আসনের যাত্রী ছিলেন তিনি। ঢাকা থেকে ২৪ জন যাত্রী নিয়ে বিকেল ৩টায় বাসটি ছাড়ে। ঢাকা থেকেই যাত্রী সেজে ডাকাত সদস্যরা ওই গাড়িতে উঠেন।

বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের টোল প্লাজা পার হওয়ার পরে ডাকাত সদস্যরা জোরপূর্বক গাড়ি তাদের নিয়ন্ত্রণে নিয়ে নেন। এ সময় ৬ থেকে ৭ জন যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোনসহ বিভিন্ন মালপত্র নিয়ে যায়।

খবরটি প্রকাশিত হয়েছেঃ বাংলানিউজ২৪

রাজশাহী এক্সপ্রেস রাজশাহী বিভাগ কেন্দ্রিক সর্বপ্রথম ইন্টারনেট মিডিয়া। অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা রাজশাহী সম্পর্কিত সব তথ্য গুলোকে সহজে জানার জন্য একত্রিত করে প্রকাশ করাই আমাদের লক্ষ্য। এখানে সংগৃহীত তথ্যগুলোর স্বত্ব (copyright) সম্পূর্ণভাবে সোর্স সাইটের এবং আমাদের সংগৃহীত প্রতিটা এক্সপ্রেসে সোর্স সাইটের রেফারেন্স লিংক উদ্ধৃত আছে। এ বিষয়ে আমাদের কোনো দায়বদ্ধতা নেই।

21 thoughts on “রাজশাহী থেকে ছেড়ে যাওয়া যাত্রী সেজে গ্রামীন ট্রাভেলস বাসে ডাকাতি, আটক ১

  1. প্রচুর ভাষাগত সমস্যা। শিরোনামে বলা হয়েছে ‘রাজশাহী থেকে ছেড়ে যাওয়া বাস’
    আবার সংবাদের বিস্তারিত অংশে লিখা আছে বিকাল ৩ টায় বাসটি ঢাকা থেকে ছেড়ে আসে। সঠিক কোনটি..???

Comments are closed.