রাজশাহী থেকে ঢাকায় যাওয়ার কথা বলে স্বাস্থ্যকর্মী নিখোঁজ

গোদাগাড়ী রাজশাহী

ঢাকায় যাওয়ার কথা বলে শামসুল আলম (৩৫) নামের এক স্বাস্থ্যকর্মী নিখোঁজ হয়েছেন। গত ১১ নভেম্বর (শনিবার) তিনি বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার সন্ধান পাচ্ছে না পরিবার।

নিখোঁজ স্বাস্থ্যকর্মী শামসুল আলম রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কদম শহর গ্রামের মুক্তিযোদ্ধা দুলাল উদ্দিনের ছেলে। তিনি কদম শহর কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মী।

এছাড়া তিনি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএ’র শিক্ষার্থী। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ‘নিখোঁজে’র ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে গোদাগাড়ী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

শামসুলের স্ত্রীর বড় ভাই আনারুল ইসলাম জানান, গত ১১ নভেম্বর দুপুরে ঢাকা যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন শামসুল। তবে কি কাজে গেছেন তা বলে যাননি। পরের দিন ১২ নভেম্বর দুপুরে তিনি একবার মোবাইলে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। এরপর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

খোঁজ না পেয়ে গত ১৫ নভেম্বর গোদাগাড়ী থানায় একটি জিডি করা হয়। যার কপি র‌্যাব-৫ সদর দফতরেও দেওয়া হয়। কিন্তু এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বলেন, শামসুল ঢাকায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হলেও ঢাকায় যাননি। প্রযুক্তি ব্যবহার করে ঢাকায় তার মোবাইলের অবস্থান পাওয়া যায়নি। ১২ নভেম্বর দুপুরে তার মোবাইলের সবশেষ অবস্থান ছিলো বেনাপোল সীমান্ত।

এরপর তার কোনো আপডেট তথ্য পাওয়া যায়নি। তবে তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে। এছাড়া নিখোঁজের সম্ভাব্য কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

খবরটি প্রকাশিত হয়েছেঃ বাংলানিউজ২৪