রাজশাহী নগরীতে যুবককে কুপিয়ে দেড় লাখ টাকা ছিনতাই

রাজশাহী

রাজশাহী মহানগরীতে এক যুবককে কুপিয়ে দেড় লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে নগরীর তালাইমারী শহীদ মিনার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ওই যুবকের নাম জীবন হোসেন (১৮)। তিনি তালাইমারী এলাকার জালাল হোসেনের ছেলে। জুয়েল বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন। এ ছিনতাইয়ের ঘটনায় জীবনের চাচা সাহেব আলী বাদি হয়ে নগরীর বোয়ালিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা গেছে, পাঁচ মাস আগে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিবেশী তুহিন, পলক ও তুহিনের মা তাপসী বেগমের সঙ্গে জীবনের কথা কাটাকাটি ও একপর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। সে ঘটনাটি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মিমাংসা করে দেন। গতকাল জীবন তার চাচার ব্যাংক অ্যাকাউন্টে টাকা জমা দিতে যাচ্ছিলেন।

এ সময় তালাইমারী শহীদ মিনার এলাকায় তার পথ গতিরোধ করেন তুহিন ও পলক। তারা জীবনকে ৰুর ও চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন আহত জীবনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উলৱাহ বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। মামলা করার প্রক্রিয়া চলছে। অভিযুক্তদেরও আটকের চেষ্টা চলছে।

খবরঃ দৈনিক সোনালী সংবাদ