রাজশাহী নগরীর লক্ষীপুর এলাকা থেকে তরুণ নিখোঁজ

রাজশাহী

রাজশাহী নগরীর লক্ষিপুর এলাকার একাদশ শ্রেণীর ছাত্র নাইম ওয়ালী উল্লাহকে গত ৩০ এপ্রিল রাত ১১টার পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। সম্ভাব্য সকল জায়গায় অনেক খোঁজাখুঁজির পরেও নাইমকে খুঁজে না পাবার কারণে গতকাল ৫ মে নগরীর রাজপাড়া থানায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে। যার জিডি নং-২৫২।

পরিবারের সদস্য ও থানার অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, একাদশ শ্রেণীর ছাত্র নাইম গত দুই মাস যাবৎ কিছুটা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। তার মা জানান হাতের কাছে যখন যে ঔষধ পেতো সেটা কাউকে না বলেই খেয়ে নিতো। এছাড়াও পরিবারের পক্ষ থেকে তার অস্বাভাবিক কর্মকান্ডের জন্য তার শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়া বন্ধ করে দেয়া হয়। রাজশাহী মডেল স্কুল থেকে তার ছাড়পত্রও নেয়া হয় মানসিক ভারসাম্যহীনতার কারণে। তার সুচিকিৎসার জন্য রাজশাহীর একজন মানসিক ডাক্তারের কাছে গত দুই মাস যাবৎ চিকিৎসা করানো হচ্ছে বলে জানান তার মা নিলুফা বেগম।
রাজপাড়া থানার জিডি সূত্রে জানা যায়, গত ৩০ এপ্রিল রাত আনুমানিক ১১টায় কাউকে কিছু না বলেই বাসা থেকে নাইম বের হয়ে যায়। যাবার সময় তার পরনে ছিল কালো রঙের টাওজার ও পেস্ট রঙের টাওজার গেঞ্জি। উচ্চা আনুমানিক ৫ ফিট ৭ ইঞ্চি, গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার। বাবার নাম রহিম মোল্লা, স্থায়ী বাড়ী বাগমারার মোহনগঞ্জে। যদি কেউ ছেলেটির কোন সন্ধান পেয়ে থাকেন তবে ০১৭১৫-৮৪৩৪৪২ অথবা ০১৭৭১-৭০৬২৬২ এই নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তার মা নিলুফা বেগম।

খবরঃ দৈনিক সানশাইন