রাজশাহী পাসপোর্ট অফিসের চার দালাল আটক

রাজশাহী

রাজশাহী পাসপোর্ট অফিস থেকে চার দালালকে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। বুধবার (২৮ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে আটকের পর বিকেল সাড়ে ৫টার দিকে বিষয়টি জানানো হয়। এর আগে দুপুরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের এক মাস করে কারাদণ্ড দেওয়া হয়।

বিকেলে বোয়ালিয়া থানা পুলিশের মাধ্যমে আটককৃতদের কারাগারে পাঠানো হয়।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- মহানগরীর মতিহারের কাপাসিয়া পালপাড়া এলাকার তসলিম উদ্দিনের ছেলে মাসুম বিল্লাহ (২৭), মহানগরীর বোয়ালিয়ার সপুরা এলাকার মৃত আবদুল মালেক স্বপনের ছেলে দীপু (২৫), রাজশাহীর বাগমারা উপজেলার ওসমান আলী মণ্ডলের ছেলে আবু বাক্কর আলী (৩২) ও মহানগরীর শালবাগান এলাকার সেলিম খানের ছেলে ফাহিম হাসান ফয়সাল (৩২)।

রাজশাহী জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া জেরিন জানান, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাব-৫ এর সিপিএসসি রেলওয়ে কলোনি ক্যাম্পের একটি অপারেশন দল নিয়ে তিনি রাজশাহী মহানগরীর শালবাগান এলাকায় অবস্থিত বিভাগীয় পাসপোর্ট অফিসে অভিযান পরিচালনা করেন।

এ সময় পাসপোর্ট অফিসে প্রতারণা, দালালি এবং প্রলোভনের ফাঁদে ফেলে সাধারণ মানুষকে হয়রানি এবং তাদের অর্থ হাতিয়ে নেওয়ার অপরাধে দালাল চক্রের চার সদস্যকে হাতেনাতে আটক করে ব্যাব-৫ এর সদস্যরা। পরে ভ্রাম্যমাণ আদালত বসানো হয়।

এতে দোষ স্বীকার করায় আটককৃতদের এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। পরে বোয়ালিয়া থানার মাধ্যমে কারাগারে পাঠানো হয়।