রাজশাহী রেলওয়ে স্টেশনে সিল্কসিটি ট্রেনের ছাদে কিশোরের মরদেহ

রাজশাহী

রাজশাহীতে রেল স্টেশনে আসা আন্তঃনগর ট্রেন সিল্কসিটি এক্সপ্রেসের ছাদ থেকে এক কিশোরের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ নভেম্বর) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় জিআরপি পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল  বলেন, সকাল ৭টা ২০ মিনিটে সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী রেল স্টেশন থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এসময় ট্রেনের গার্ড (পরিচালক) একটি বগির ছাদ থেকে রক্ত পড়তে দেখেন। তখন কর্তব্যরত পুলিশ গিয়ে ছাদের ওপর এক কিশোরের রক্তাক্ত মরদেহ পায়। তবে এখনও তার নাম পরিচয় পাওয়া যায়নি।

ওসি বলেন, ট্রেনটি ভোর সাড়ে ৫টার দিকে রাজশাহী রেল স্টেশনে আসে। পরে এটি পরিষ্কার করার জন্য ওয়াশপিটে নিয়ে যাওয়া হয়। ধারণা করা হচ্ছে, রাজশাহী পৌঁছার আগেই তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। কিন্তু ওয়াশের সময় কেউ উপরে না ওঠায় মরদেহটি দেখা যায়নি। সকালে ট্রেনটি ৪নং প্লাটফর্মে আনার পর রক্ত ঝরতে দেখে বিষটি গার্ডের চোখে পড়ে।

ওসি সাঈদ ইকবাল বলেন, ট্রেনের ছাদে কিশোরের মরদেহ কীভাবে গেলো, সেটি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহের পরিচয় এখনও জানা যায়নি। সুরতহালের পর মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান এ কর্মকর্তা।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজ২৪