রাজশাহী স্টেশনে চার ঘন্টা বন্ধ টিকেট বিক্রি

রাজশাহী

রাজশাহী স্টেশনে প্রায় চার ঘন্টা টিকেট বিক্রি বন্ধ থাকার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকালের এ ঘটনায় টিকেট না পেয়ে দীর্ঘ লাইনে সারিবদ্ধ হয়ে টিকেট প্রত্যাশিদের অপেক্ষা করতে দেখা যায়।

সূত্র মতে সকাল নয়টা থেকে টিকেট পত্যাশিরা ভিড় করে টিকেট কাউন্টরগুলোতে। তবে সকাল নয়টার দিকে রাজশাহী স্টেশনের সাতটি টিকেট কাউন্টারই বন্ধ করে দেয়া হয়। দুপুর সাড়ে বারেটার সময় স্টেশনের টিকেট কাউন্টর গুলোর সামনে গিয়ে দেখা যায়, সাতটি কাউন্টারের সামনে দীর্ঘ লাইনে সারিবদ্ধ হয়ে মানুষ দাড়িয়ে রয়েছে টিকেটের জন্য। তবে প্রতিটি কাউন্টরই বন্ধ। টিকেট প্রত্যাশিদের জানায় হয়েছে সারভারের সমস্যার কারণে টিকেট প্রদান বন্ধ রয়েছে। এতে করে টিকেট ক্রয় করতে আসা মানুষগুলো দুর্ভোগের শিকার হন। ভুক্তভোগীরা অভিযোগ করে জানান, চার ঘন্টা থেকে লাইনে দাড়িয়ে অপেক্ষা করছেন।

বাঘমারা থেকে টিকের করতে আসা আসলাম ক্ষোভ প্রকাশ করে বলেন, সকাল সাড়ে আটটায় এসেছি একটা টিকেট কিনতে। এখন সাড়ে বারোটা বাজে। এখন পর্যন্ত টিকেট পাইনি। ওরা বলছে সাভার ঠিক হলে টিকেট দেয়া শুরু হবে। লাইন ছেড়ে কোথাও যাইতেও পাছি না, বসতেও পারছি না। সরলেই সিরিয়াল আর পাওয়া যাবে না। আমার মতো সবারই একই অবস্থা। এদিকে আজ গরও পড়েছে খুব।

এদিকে এবিষয়ে কথা বলার জন্য রেলের সুপুরিন্টেডেন্ট এর মোবাইলে কল দেয়া হলে তিনি ফোন রিসিভ করেননি।

খবর কৃতজ্ঞতাঃ ডেইলি সানশাইন