রাবিতে আন্দোলন অব্যাহত

ক্যাম্পাসের খবর রাজশাহী রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগের অধ্যাপক এএফএম রেজাউল করিম সিদ্দিকী হত্যাকাণ্ডের প্রতিবাদে শিক্ষক-শিক্ষার্থীদের আন্দোলন অব্যাহত রয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) ক্যাম্পাসে মৌন মিছিল ও প্রতিবাদী মানববন্ধন করেন শিক্ষক-শিক্ষার্থীরা। এছাড়া কোনো বিভাগে ক্লাস-পরীক্ষা অনুষ্ঠিত হয়নি।

এদিন বেলা ১১টার দিকে রাবি শিক্ষক সমিতি ও ইংরেজি বিভাগ সিনেট ভবনের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে। পরে রাবি উপাচার্য বরাবর একটি স্মারকলিপি দেয় শিক্ষক সমিতি। এর আগে ইংরেজি বিভাগের উদ্যোগে একটি শোকর‌্যালি বের হয়।

শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শাহ্ আজমের সঞ্চালনায়
মানববন্ধনে বক্তব্য রাখেন, ইতিহাস বিভাগের শিক্ষক অধ্যাপক চিত্তরঞ্জন মিশ্র, সহকারী অধ্যাপক সৈয়দ আব্দুল্লাহ আল মামুন চৌধুরী, আইন বিভাগের অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান, ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের অধ্যাপক রকীব আহমেদ, কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ার বিভাগের সহকারী অধ্যাপক কাজী জাহিদুর রহমান, রাবি অফিসার অ্যাসোসিয়েশনের সভাপতি মাসিউল আলম বাবু প্রমুখ।

এদিকে, মানবন্ধন শেষে রাবি শিক্ষক সমিতি তাদের কর্মসূচি স্থগিতের ঘোষণা দেয়। এক সপ্তাহ পর মামলার অগ্রগতি দেখে আলোচনা সাপেক্ষে কর্মসূচি দেওয়া হবে বলে এ সময় জানান সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক শাহ্ আজম।

খবরঃ বাংলানিউজ