রাবিতে দলীয় কর্মীকে পেটালো ছাত্রলীগ

ক্যাম্পাসের খবর রাজশাহী রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জুর নেতৃত্বে দলীয় কর্মীকে বেধড়ক পিটিয়েছে নেতাকর্মীরা।

রোববার দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের পলাশ চত্বরে এ ঘটনা ঘটে। এতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে বলে জানা গেছে।

মারধরের শিকার মুমিনুর রহমান তাজ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি আতিকুর রহমানের অনুসারী। তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

মারধরকারী ছাত্রলীগ নেতা হলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ফারুক হোসেন। তার বাড়ি ক্যাম্পাস সংলগ্ন মেহেরচন্ডী এলাকায়।

মারধরের শিকার মুমিনুর রহমান তাজ ক্যাম্পাসলাইভকে বলেন, “কোনো কারণ ছাড়াই আমাকে অতর্কিত মারধর করে ফারুক।”

তবে এ ব্যাপারে মারধরকারী ছাত্রলীগ নেতা ফারুক ক্যাম্পাসলাইভকে বলেন, “সে (তাজ) আমার সাথে উল্টাপাল্টা ব্যবহার করছিল, এ জন্য তাকে কয়েকটি চড়-থাপ্পড় মেরেছি।”

রাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু ক্যাম্পাসলাইভকে বলেন, “আতিকুর ফেসবুকে ভুয়া আইডি খুলে ছাত্রলীগ নেতাকর্মীদের নামে অপপ্রচার চালাচ্ছে। এই কাজে তাজ আতিককে সহযোগিতা করছে বলে জেনেছি। তাই তাকে (তাজ) মারা হয়েছে।”

প্রত্যক্ষদর্শী ও ছাত্রলীগ সূত্র জানায়, রোববার রাতে চারুকলা অনুষদে নববর্ষ উদযাপনের প্রস্তুতির কাজ করছিলেন ছাত্রলীগ কর্মী মুমিনুর রহমান তাজ। এ সময় হঠাৎ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জুর নেতৃত্বে ৭/৮ জন নেতাকর্মী সেখানে যায়।

তারা তাজের কাছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি আতিকুর কোথায় জানতে চাই। কিন্তু তাজ আতিকুরের খোঁজ জানে না বলে জানায়। এ সময় সভাপতি রাঞ্জুর সঙ্গে থাকা ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ফারুক অতর্কিতভাবে তাজকে বেধড়ক চড়-থাপ্পড়, কিল-ঘুষি মারতে শুরু করে। পরে অন্যরা তাকে নিবৃত করে।

ক্যাম্পাসলাইভ-http://www.campuslive24.com/campus.159019.live24/