রাবিতে শিবির সন্দেহে ভর্তিচ্ছুকে পুলিশে দিলো ছাত্রলীগ

ক্যাম্পাসের খবর রাজশাহী রাজশাহী বিভাগ রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কলা অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে আসা এক ভর্তিচ্ছুকে শিবির সন্দেহে পুলিশে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোমবার (৩০ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ে শহীদুল্লাহ কলা ভবনের সামনে থেকে ওই ভর্তিচ্ছুকে মতিহার থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আটক ভর্তিচ্ছু আব্দুল কাদের ‘এ’ ইউনিটের জোড় রোল নম্বরধারীদের মধ্যে মেধাতালিকায় ১২২২ তম। তিনি খুলনার কয়রার ভাণ্ডারপুলের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভর্তিচ্ছু শিক্ষার্থী আব্দুল কাদের মৌখিক পরীক্ষা শেষ করে শহীদুল্লাহ কলা ভবনের সামনে একটি চায়ের দোকানে বসে ছিলেন। এ সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ সভাপতি (বহিষ্কৃত) মেহেদী হাসান, কর্মী অনিক মাহমুদ বনিসহ ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেন। পরে শিবিরের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ওই শিক্ষার্থীকে পুলিশের কাছে তুলে দেন তারা।

এ ব্যাপারে ছাত্রলীগের মেহেদী হাসান ও বনির সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, ভর্তিচ্ছু শিক্ষার্থীকে শিবির সন্দেহে আটক করা হয়েছে। শিবির সংশ্লিষ্টতার বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এছাড়া, ভাণ্ডারপুল এলাকার সংশ্লিষ্ট থানার মাধ্যমে খোঁজ নেওয়া হচ্ছে।

বাংলানিউজ