রাবির ই ও এফ ইউনিটের ফল প্রকাশ

ক্যাম্পাসের খবর রাজশাহী রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সম্মান প্রথম বর্ষের সামাজিক বিজ্ঞান অনুষদ (ই ইউনিট) এবং জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের (এফ ইউনিট) ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (০১ নভেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ru.ac.bd) এ ফল প্রকাশ করা হয়।

সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. ফয়জার রহমান জানান, পরীক্ষায় উত্তীর্ণ বিজোড় রোল নম্বরধারীদের মেধাক্রম ১ থেকে ১০৩৩ এবং জোড় রোল নম্বরধারীদের মেধাক্রম ১ থেকে ১০৯৩ পর্যন্ত সাক্ষা‍ৎকারের জন্য ডাকা হয়েছে।

বিজোড় রোলধারীদের আগামী ৭ নভেম্বর এবং জোড় রোলধারীদের ৮ নভেম্বর সকাল ৯টা থেকে বিশ্ববিদ্যালয়ের ডিনস কমপ্লেক্সে সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

তিনি আরো জানান, নির্বাচিত প্রার্থীদের আগামী ৫ নভেম্বরের মধ্যে বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। এছাড়া সাক্ষা‍ৎকারের সময় এসএসসি ও এইচএসসি বা সমমান পরীক্ষার নম্বরপত্র, রেজিস্ট্রেশন কার্ড, বিভাগ পছন্দকৃত ফরম এবং পরীক্ষার হলে পরিদর্শকের সাক্ষরিত প্রবেশপত্র সঙ্গে আনতে হবে।

জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম জানান, প্রাপ্ত নম্বর অনুযায়ী মেধার ভিত্তিতে বিজ্ঞান বিজোড় গ্রুপের প্রথম ১৫০ জন, জোড় গ্রুপের প্রথম ১৫০১ জন এবং অ-বিজ্ঞান গ্রুপের প্রথম ৩০০ জন ভর্তিচ্ছু পরীক্ষার্থীকে প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে। তাদের সাক্ষাৎকার ১২ থেকে ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে।

তিনি জানান, নির্বাচিতদের ৯ নভেম্বরের মধ্যে বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।

চলতি শিক্ষাবর্ষে ই ইউনিটে ৮০৮টি আসনের বিপরীতে ২৪ হাজার ১৬৬ জন এবং এফ ইউনিটে ৪২৬টি আসনের বিপরীতে ১৯ হাজার ৯২৯ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নেয়।

খবরঃ বাংলানিউজ

1 thought on “রাবির ই ও এফ ইউনিটের ফল প্রকাশ

Comments are closed.