রাবির ‘ডি’ ও ‘জে’ ইউনিটের ফল প্রকাশ

ক্যাম্পাসের খবর রাজশাহী রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চলতি বছরের ভর্তি পরীক্ষার ‘ডি’ (ব্যবসায় শিক্ষা অনুষদ) এবং ‘জে’ ইউনিটের (ব্যবসায় শিক্ষা ইনস্টিটিউট) ফল প্রকাশ করা হয়েছে। বুধবার রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফল প্রকাশ করা হয়।

‘ডি’ ইউনিটের ৪৭০ টি আসনের বিপরীতে ‘ব্যবসায় শিক্ষা থেকে মোট ৯২৩ জন এবং অ-ব্যবসায় শিক্ষা থেকে ২০০ জনকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। আগামী ২৩ নভেম্বর সকাল সাড়ে ১০টা থেকে বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র ভবনে সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ৭ থেকে ২০ নভেম্বরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।

অন্যদিকে, ‘জে’ ইউনিটের ৫০টি আসনের বিপরীতে বাণিজ্য গ্রুপ থেকে প্রথম ৮৬ জন এবং অবাণিজ্য গ্রুপ থেকে প্রথম ১০৬ জনকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। আগামী ১৯ নভেম্বর সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের আইবিএ ভবনে সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

সাক্ষাৎকারের সময় শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার প্রবেশ পত্র, মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র, রেজিস্ট্রেশন কার্ড এবং বিষয় পছন্দক্রম ফরম সঙ্গে আনতে হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

খবরঃ ডেইলি সানশাইন