রাবির সাংবাদিকতা বিভাগে সান্ধ্য মাস্টার্স কোর্সের ভর্তি প্রক্রিয়া শুরু কাল

ক্যাম্পাসের খবর রাজশাহী রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে দুই বছর মেয়াদী সান্ধ্য মাস্টার্স কোর্সের নবম ব্যাচের ভর্তির আবেদন প্রক্রিয়া শুরু হচ্ছে আগামীকাল (২২ নভেম্বর)। চলবে আগামী ২৬ ডিসেম্বর পর্যন্ত।

মঙ্গলবার বিকেলে কোর্সের নবম ব্যাচের কো-অর্ডিনেটর ও বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাহাবুবুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশ-বিদেশের যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম ¯œাতক ডিগ্রি প্রাপ্তরা এই কোর্সে ভর্তির জন্য আবেদন করতে পারবে। বিভাগের অফিস থেকে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে। আবেদনপত্র ফি পাঁচশত টাকা।

নতুন এ ব্যাচের ক্লাস শুরু হবে আগামী ২৭ জানুয়ারি। দুই বছর মেয়াদী এই কোর্সে আসন সংখ্যা ৫০টি।

এ ছাড়া ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিভাগের অফিস কক্ষে অথবা মুঠোফোনে (০৭২১-৭৬১১১৩, ০১৭১৬৫৫২৩৯৬, ০১৭১৬৭৮৯৭৮৩) যোগাযোগ করে পাওয়া যাবে।

খবরটি প্রকাশিত হয়েছেঃ ডেইলি সানশাইন

রাজশাহী এক্সপ্রেস রাজশাহী বিভাগ কেন্দ্রিক সর্বপ্রথম ইন্টারনেট মিডিয়া। অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা রাজশাহী সম্পর্কিত সব তথ্য গুলোকে সহজে জানার জন্য একত্রিত করে প্রকাশ করাই আমাদের লক্ষ্য। এখানে সংগৃহীত তথ্যগুলোর স্বত্ব (copyright) সম্পূর্ণভাবে সোর্স সাইটের এবং আমাদের সংগৃহীত প্রতিটা এক্সপ্রেসে সোর্স সাইটের রেফারেন্স লিংক উদ্ধৃত আছে। এ বিষয়ে আমাদের কোনো দায়বদ্ধতা নেই।