রাবি ছাত্রলীগের ২ নেতা বহিষ্কার

ক্যাম্পাসের খবর রাজশাহী রাজশাহী বিশ্ববিদ্যালয়

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের এক কর্মীকে মারধরের ঘটনায় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দুই নেতাকে বহিষ্কার করা হয়েছে।

এরা হলেন, শাহ মখদুম হলের সভাপতি আরিফ বিন জহির ও সহ সভাপতি রেজয়ান হৃদয়।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেল ৩টায় রাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খালিদ হাসান বিল্পব সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পরবর্তী নিদের্শ না দেওয়া পর্যন্ত তারা সংগঠনের কোনো কার্যক্রমে অংশ নিতে পারবেন  না।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ইসলামের ইতিহাস বিভাগের স্নাতকোত্তর শ্রেণির  শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী ফজলুল হক ক্যাম্পাস থেকে নবাব আব্দুল লতিফ হলের দিকে আসছিলেন। এ সময় শাহ মখদুম হলের সহ সভাপতি রেজয়ান হৃদয় হলের পাশে সুইমিং পুলের সামনে দিয়ে একটা মেয়ের সঙ্গে যাচ্ছিলেন। ওই মেয়ের দিকে তাকানোর কারণে হৃদয় তাকে বেদম মারধর করেন। পরে একই হলের সভাপতি আরিফ বিন জহির  সেখানে উপস্থিত হন।

এ বিষয়ে জানতে চাইলে শাহ্ মখদুম হল ছাত্রলীগের সভাপতি আরিফ বিন জহির তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বহিষ্কারের বিষয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, আমি সেখানে সময়মতো উপস্থিত না হলে বড় কোনো ঘটনা ঘটতে পারত। ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক আমাদের গার্ডিয়ান, তাদের সিদ্ধান্ত আমি মাথা পেতে নিতে বাধ্য।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/458734.html