রামেকে ছাত্রলীগ-ছাত্রশিবির সংঘর্ষে আহত ২

ক্যাম্পাসের খবর রাজশাহী রাজশাহী মেডিকেল কলেজ

রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) হোস্টেলে ছাত্রলীগ ও ছাত্র শিবিরের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৬ এপ্রিল) দিনগত ১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। শ্রীলঙ্কা ও বাংলাদেশের টি-টুয়েন্টি খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত হয়।

এতে রামেকের দুই শিক্ষার্থী আহত হন। তবে তাদের নাম ও পরিচয় পাওয়া যায়নি। খবর পেয়ে রাজপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অপ্রীতিকর ঘটনা এড়াতে বর্তমানে রামেক ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্রীলঙ্কা ও বাংলাদেশের টি-টুয়েন্টি খেলায় বাংলাদেশ বিজয়ী হলে রামেক পিংকু হোস্টেলের শিক্ষার্থীরা উল্লাস করে। এ সময় ছাত্র শিবিরের কর্মীরা সেখানে কটূক্তি করেন। এতে উপস্থিত ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে ছাত্রশিবিরের কর্মীদের বাকবিতণ্ডা হয়। এর কিছুক্ষণ পরে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে ও সংঘর্ষ বা‍ধে। এতে দুই শিক্ষার্থী আহত হন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বর্তমানে সংঘর্ষের এই ঘটনাকে কেন্দ্র করে রামেকের হোস্টেলে ওই দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

রাজশাহীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

রাতে অপ্রীতিকর ঘটনা এড়াতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়ছে বলেও জানান রাজপাড়া থানার এই পুলিশ কর্মকর্তা।

খবরঃ বাংলানিউজ