রামেকে সেকেন্ডারী ট্রান্সফার স্টেশনের উদ্বোধন করলেন মেয়র লিটন

রাজশাহী

রাজশাহী মেডিক্যাল কলেজ সেকেন্ডারী ট্রান্সফার স্টেশন কার্যক্রমের উদ্বোধন করেছেন সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃহস্পতিবার তিনি এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেয়র।

শুরুতে রামেক সেকেন্ডারী ট্রান্সফার স্টেশনের ফলক উন্মোচন করেন মেয়র খায়রুজ্জামান লিটন। এরপর দোয়া ও মোনাজাত এবং ফিতা কাটেন তিনি। উদ্বোধন শেষে সেকেন্ডারি ট্রান্সফার স্টেশনের কার্যক্রম পরির্দশন করেন তিনি।

উদ্বোধনী অন্যদের মধ্যে রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি ও প্যানেল মেয়র-১ ও সরিফুল ইসলাম বাবু, রাজশাহী মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. নওশাদ আলী, রাসিকের কাউন্সিলর কামরুজ্জামান, এস.এম মাহবুবুল হক, আব্বাস আলী সরদার, তৌহিদুল হক সুমন, মেয়র‘র একান্ত সচিব আলমগীর কবির, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মামুন, মনিটরিং কর্মকর্তা সাজ্জাদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

রাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মামুন জানান, নগরীর বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমকে গতিশীল করতে অত্যাধুনিক সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন কার্যক্রম চালু করা হচ্ছে। এ পর্যন্ত তিনটির কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। রাজশাহী বিশ^বিদ্যালয়ে একটি চালুর অপেক্ষায় আছে। প্রতিটি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশনে নির্মাণ ব্যয় হয়েছে এক কোটি ৬ লাখ টাকা।

খবর কৃতজ্ঞতাঃ দৈনিক সানশাইন