রাষ্ট্রপতি পদক পেলেন রাজশাহী ফায়ার সার্ভিসের দুই কর্মী

রাজশাহী রাজশাহী বিভাগ

রাষ্ট্রপতি পদক পেলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের সিনিয়র স্টেশন অফিসার শরীফুল ইসলাম ও লিডার নুরুন্নবী (ডুবুরি)। বিভিন্ন দুর্যোগ, দুর্ঘটনাসহ উদ্ধার কার্যক্রমে সাহসিকতার সঙ্গে কাজ করায় তাদের এ পদক দেওয়া হলো।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতর সিদ্দিকবাজারে ঢাকার মহাপরিচালকের দরবার হলে তাদের হাতে এ পদক তুলে দেওয়া হয়। এ সময় দরবার হলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল আলী আহাম্মেদ খান ও পরিচালক মেজর একেএম শাকিল নেওয়াজসহ বিভিন্ন কর্মকর্তারা।

শরীফুল ইসলামকে রাষ্ট্রপতি পুরস্কার-২০১৫ এবং নুরুন্নবীকে ২০১৩ সালের জন্য রাষ্ট্রপতি পুরস্কার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পুরস্কার-২০১৫ দেওয়া হয়।

শরীফুল ইসলাম ২০০০ সালের ২১ মে স্টেশন/স্টাফ অফিসার হিসেবে মিরপুর ট্রেনিং কমপ্লেক্স ঢাকায় যোগদান করেন। এরপর তিনি পর্যায়ক্রমে সিনিয়র স্টেশন অফিসার হিসেবে পদোন্নতি পান। ২০১৩ সালের ১২ সেপ্টেম্বর সিনিয়র স্টেশন অফিসার হিসেবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরে যোগদান করেন। এর আগে তিনি চট্টগ্রাম বন্দর ফায়ার স্টেশনে কর্মরত ছিলেন।

এছাড়া নুরুন্নবী ১৯৯০ সালের ৩০ জুলাই ডুবুরি পদে মিরপুর ট্রেনিং কমপ্লেক্স ঢাকায় যোগদান করেন। এরপর লিডার হিসেবে প্রথম পদোন্নতি পান ২০১৫ সালে। ২০১০ সালের ২৮ আগস্ট ডুবুরি হিসেবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরে যোগদান করেন তিনি।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/451954.html

1 thought on “রাষ্ট্রপতি পদক পেলেন রাজশাহী ফায়ার সার্ভিসের দুই কর্মী

  1. 合 合 মাত্র 8-10 মিনিটে 500 টাকা
    ফ্লেক্সিলোড পেলাম। এতদিন শুনেছি ফেইসবুকে টাকা আয় করা যায়, এখন আমি
    আয় করতে পেরেছি। একটু আগে ফেইসবুকে অতি সামান্য কাজ করে 500 টাকা আয় করতে পারলাম তাও মাত্র 8-10 মিনিটে!! যেকোন দেশ থেকে টাকা ইনকাম করতে পারবেন। ফ্লেক্সিলোড বা বিকাশে টাকা নিতে পারবেন। প্রতিদনই ৫০০ টাকা ইনকাম করছি। ☞ 100 % গ্যারান্টি দিচ্ছি আপনিও 500 টাকা ইনকাম করবেন। আমার কথা বিশ্বাস না হলে আপনি নিজেই আমার মতো 8-10 মিনিটে 500 টাকা আয় করে ফেলুন…..
    এই লিংকে যান→→ http://goo.gl/ztpCjd

Comments are closed.