রুয়েটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

ক্যাম্পাসের খবর রাজশাহী রুয়েট

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭নভেম্বর) সকাল ৯ টায় রুয়েটের বিভিন্ন ভবনে ‘ক’ গ্রুপের ভর্তি পরীক্ষা শুরু হয়। পরীক্ষা শেষ হয় বেলা ১১টায়। এছাড়া ‘খ’ গ্রুপের (কেবলমাত্র আর্কিটেকচার বিভাগে ভর্তির জন্য) প্রার্থীদের ভর্তি পরীক্ষা সকাল ৯টায় শুরু হয়ে শেষ হয় বেলা ১২টায়।

এবারের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য ৬ হাজার ৪৬৪ জন শিক্ষার্থী মনোনিত হয়েছিল। এদের মধ্যে ভর্তি পরীক্ষায় প্রায় ৯০ শতাংশ শিক্ষার্থী অংশগ্রহণ করেছে।

সকাল থেকেই ভর্তি পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের পদচারনায় রুয়েট ক্যাম্পাস মুূখরিত হয়ে ওঠে। ভর্তি পরীক্ষা চলাকালে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল।

ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় রুয়েট প্রফেসর ড. রফিকুল আলম বেগ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

আগামী ২৭ নভেম্বর ভর্তি পরীক্ষার ফলাফল রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং ওয়েবসাইটে প্রকাশ করা হবে। চলতি বছর রুয়েটের ১৪ টি বিভাগে এগারশ ১৫ জন শিক্ষার্থীকে ভর্তি করা হবে।

খবরটি প্রকাশিত হয়েছেঃ ডেইলি সানশাইন

রাজশাহী এক্সপ্রেস রাজশাহী বিভাগ কেন্দ্রিক সর্বপ্রথম ইন্টারনেট মিডিয়া। অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা রাজশাহী সম্পর্কিত সব তথ্য গুলোকে সহজে জানার জন্য একত্রিত করে প্রকাশ করাই আমাদের লক্ষ্য। এখানে সংগৃহীত তথ্যগুলোর স্বত্ব (copyright) সম্পূর্ণভাবে সোর্স সাইটের এবং আমাদের সংগৃহীত প্রতিটা এক্সপ্রেসে সোর্স সাইটের রেফারেন্স লিংক উদ্ধৃত আছে। এ বিষয়ে আমাদের কোনো দায়বদ্ধতা নেই।

1 thought on “রুয়েটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

Comments are closed.