রুয়েটে আন্তঃবিশ্ববিদ্যালয় রোবোটিক্স প্রতিযোগিতা

ক্যাম্পাসের খবর রাজশাহী রুয়েট

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) আগামী ২১ এপ্রিল বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে আন্তঃবিশ্ববিদ্যালয় রোবেটিক্স প্রতিযোগিতা। রুয়েটের মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং রোবোটিক সোসাইটি অব রুয়েটের যৌথভাবে এই প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে।

এই রোবোটিক্স প্রতিযোগিতা রোবোরান, আইডিয়া কনটেস্ট এবং মেকানিক্স অলিম্পিয়াড- এই তিন ক্যাটাগরিতে অনুষ্ঠিত হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট), চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), মিলিটারি ইন্সটিটিউট অব সাইন্স অ্যান্ড টেকনোলজি (এমআইএসটি), শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করছেন।

রুয়েট অডিটোরিয়ামে বৃহস্পতিবার সকাল ৮টায় প্রধান অতিথি হিসেবে এই প্রতিযোগিতার উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়েল ভিসি প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ। রাত ৮টা পর্যন্ত চলবে এই প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্ট।

এই প্রতিযোগিতা উপভোগের জন্য রুয়েট শিক্ষার্থী ছাড়াও সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন মেকাট্রনিক্স বিভাগের প্রধান প্রফেসর ড. মোঃ রোকনুজ্জামান।

ক্যাম্পাসলাইভ-http://www.campuslive24.com/campus.159630.live24/