রুয়েট শিক্ষকের ছিনতাই হওয়া মোবাইল উদ্ধার, গ্রেফতার ১

ক্যাম্পাসের খবর রাজশাহী রুয়েট

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক শাকিব জোবায়েরর কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। একই সাথে আসিক মাহমুদ নাহিদ (২২) নামের চিহিৃত এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে মতিহার থানা পুলিশ।

শনিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর তালাইমারী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নাহিদ নগরীর বোয়ালিয়া মডেল থানার বাশার রোড এলাকার নিজাম উদ্দিনের ছেলে। মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান রন্টু জানান,

গত ২৪ অক্টোবর রাতে নগরীর মতিহার থানার অক্ট্রোয় মোড়ের কাছে রুয়েট শিক্ষক জোবায়ের ছিনতাইকারীর কবলে পড়েন। এসময় তাকে ছুরিকাঘাত করে আহত করার পর একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়া হয়। এ ঘটনার পরদিন ২৫ অক্টোবর তিনি বাদী হয়ে মতিহার থানায় মামলা দায়ের করেন।

তিনি বলেন, এরপর থেকে পুলিশ কমিশনার মাহবুবর রহমানের নির্দেশনায় ছিনতাইকারীকে গ্রেফতার ও মালামাল উদ্ধারে কাজ শুরু করে পুলিশ। তদন্তের এক পর্যায়ে পুলিশ ছিনতাইকারীকে সনাক্তসহ তার অবস্থান নিশ্চিত হতে সক্ষম হয়।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে নগরীর তালাইমারী আমজাদের হোটেলের সামনে থেকে চিহ্নিত ছিনতাইকারী আসিক মাহমুদ নাহিদকে গ্রেফতার করা হয়। তার দেয়া স্বিকারোক্তি মোতাবেক ছিনতাই হওয়া মোবাইলটি উদ্ধার করা হয়। রবিবার দুপুরে ছিনতাইয়ের মামলায় গ্রেফতার দেখিয়ে নাহিদকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

খবরটি প্রকাশিত হয়েছেঃ ডেইলি সানশাইন

রাজশাহী এক্সপ্রেস রাজশাহী বিভাগ কেন্দ্রিক সর্বপ্রথম ইন্টারনেট মিডিয়া। অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা রাজশাহী সম্পর্কিত সব তথ্য গুলোকে সহজে জানার জন্য একত্রিত করে প্রকাশ করাই আমাদের লক্ষ্য। এখানে সংগৃহীত তথ্যগুলোর স্বত্ব (copyright) সম্পূর্ণভাবে সোর্স সাইটের এবং আমাদের সংগৃহীত প্রতিটা এক্সপ্রেসে সোর্স সাইটের রেফারেন্স লিংক উদ্ধৃত আছে। এ বিষয়ে আমাদের কোনো দায়বদ্ধতা নেই।