শিক্ষার্থী মারধরের ঘটনায় রাবি ছাত্র ফেডারেশনের ক্ষোভ

ক্যাম্পাসের খবর রাজশাহী রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইঞ্জিনিয়ারিং সেকশনের এক সহায়ক কর্মচারীর হাতে বিশ্ববিদ্যালয়ের বাসে দুই শিক্ষার্থীকে মারধরের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ফেডারেশনের নেতা-কর্মীরা।

শনিবার দুপুরে রাবি শাখা ফেডারেশনের দফতর সম্পাদক আহসানুল হক সোয়াদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ ক্ষোভ জানান দলের নেতা-কর্মীরা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের এক কর্মচারী দুই ছাত্রকে মারধর করে লাঞ্ছিত করে। একই দিন বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর মণ্ডলের মোড়ে ফটোকপির দোকানে আরেক শিক্ষার্থী লাঞ্ছনার শিকার হন।

এ ধরনের ঘটনা দীর্ঘদিন ধরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে ঘটে আসছে। কিন্তু বিশ্ববিদ্যালয় প্রশাসন বরাবরের মতই উদাসীন। এসব ঘটনার যথাযথ তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তি নিশ্চিত করতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।

প্রসঙ্গত, পূর্ব শত্রুতার জের ধরে গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের বাসে ফার্সি ভাষা ও সাহিত্য বিভাগের মানিক ও রতন নামের দুই শিক্ষার্থীকে মারধর করেন ইঞ্জিনিয়ারিং সেকশনের সহায়ক কর্মচারী মো. সুমনুজ্জামান সুমন। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ করে ভুক্তভোগীরা।

খবরঃ জাগো নিউজ