শুক্রবার জাবিতে আসছেন ব্যান্ড চিরকুট

ক্যাম্পাসের খবর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

আগামীকাল শুক্রবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ‘চিরকুট’ ব্যান্ডের কনসার্ট অনুষ্ঠিত হবে। আ ফ ম কামালউদ্দিন হলের প্রথম পুনর্মিলনী উপলক্ষে এ কনসার্টের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ফারজানা ইসলাম। আয়োজকরা জানিয়েছেনম, সকাল ৯টায় র‌্যালির মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে। এছাড়া অনুষ্ঠানসূচিতে আছে সকাল ১১টায় বৃক্ষরোপন, দুপুর ১টায় ভোজ, দুপুর আড়াইটায় খেলাধূলা, বিকাল ৪টায় স্মৃতিচারণ ও সন্ধ্যা ৭টায় সাংস্কৃতিক অনুষ্ঠান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে রাত ৮টায় চিরকুটের প্রযোজনায় কনসার্ট এবং রাত ১০টায় ক্যাম্প ফায়ারের আয়োজন রয়েছে। অনুষ্ঠানে অংশ নেবেন জাবির আ ফ ম কামালউদ্দিন হলের ১৪ থেকে ৪৪তম ব্যাচের সাবেক ও বর্তমানে অবস্থানকারী হাজারের অধিক শিক্ষার্থী। পূর্ণমিলনী অনুষ্ঠানের কোষাধ্যক্ষ ওয়ালিউল্লাহ ওলি এসব তথ্য জানিয়েছেন।

এ উপলক্ষে ইতোমধ্যে হলটির ভিতর ও বাইরের অংশ নানা রঙে সাজানো হয়েছে। হলের সাবেক ও বর্তমান ছাত্রদের মধ্যে বইছে আনন্দের বন্যা।শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনি এই হলে থাকছেন বলে রাজনৈতিকভাবেও অনুষ্ঠানটি ভিন্ন আমেজ পাচ্ছে। এমনটা মনে করছেন সাধারণ শিক্ষার্থীরা।