শোকে স্তব্ধ পাবনা মেডিকেল : ক্লাস বিরতি, কালোব্যাজ ধারণ

পাবনা

ট্রাকের ধাক্কায় মেডিকেল কলেজ ছাত্রী তানিজা হায়দার নিহত হওয়ার ঘটনায় পাবনা মেডিকেল কলেজ (পিএমসি) ক্যাম্পাসে শোকের ছায়া বিরাজ করছে। ছাত্রীর অকাল মৃত্যুতে শোক বিহব্বল শিক্ষক-শিক্ষার্থীরা বৃহস্পতিবার ক্লাস বিরতি করে শোক প্রকাশ করেন। বিএমএর উদ্যোগে শোক ব্যানার টানানোসহ কালোব্যাজ ধারন কর্মসুচি পালন করা হচ্ছে ক্যাম্পাসে। বৃহস্পতিবার রাজশাহীতে নিহত শিক্ষার্থী তানিজা হায়দারের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। সকাল ১১টায় নগরীর হেতেম খাঁ মসজিদ প্রাঙ্গণে নামাজা শেষে তাকে হেতেম খাঁ কবরাস্থানে দাফন করা হয়।

পাবনা মেডিকেল কলেজের ৩য় বর্ষের শিক্ষার্থী তানিজা হায়দার বুধবার বিকালে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নিহত হন। তানিজা হায়দার রাজশাহী লক্ষীপুরের সাম্মাক হায়দারের মেয়ে ও পাবনা মেডিকেল কলেজের ৩য় বর্ষের ছাত্রী।

পাবনা সদর থানার ওসি ওবাইদুল হক জানান, পহেলা ফাগুন উপলক্ষে বন্ধুর মোটরসাইকেলে চড়ে ঘুরছিলেন তানিজা। তারা পাবনা কেন্দ্রীয় বাসটার্মিনালের সামনে আসলে পেছন থেকে প্রিমিয়ার সিমেন্ট কোম্পানীর একটি ট্রাক (ঢাকা মেট্রো-শ-১১-২৫২৯) ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তানিজা নিহত হন। এসময় তার বন্ধু আহত হন।

খবর কৃতজ্ঞতাঃ ক্যাম্পাসলাইভ২৪ডটকম