সঙ্গীতা বিজলানিকে সালমানের চুম্বন!

বিনোদন

বলিউডের সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খানের ছোট বোন অর্পিতা খানের বেবি শাওয়ার অনুষ্ঠানে বিরল দৃশ্য দেখা গেলো। প্রাক্তন প্রেমিকা নব্বই দশকের অভিনেত্রী সঙ্গীতা বিজলানিকে চুমু দিলেন সল্লু।

সালমান ও সঙ্গীতার প্রেমের সম্পর্ক অনেক আগে ভেঙে গেলেও দু’জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এখনও অটুট। খান পরিবারের প্রায় সব অনুষ্ঠানেই হাজির হন সঙ্গীতা। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে মুম্বাইয়ের পাঁচতারা একটি হোটেলে অর্পিতার গোধ ভরাই অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। এখানেই প্রাক্তন প্রেমিকাকে চুমু দিয়েছেন ৫০ বছর বয়সী এই অভিনেতা।

অনুষ্ঠানে পুরো সময় প্রাক্তন প্রেমিকাকে সঙ্গ দিয়েছেন সল্লু। বিদায় দেওয়ার সময় ৫০ বছর বয়সী এই অভিনেত্রীকে গাড়ির কাছে এগিয়ে দিয়ে তাকে চুমু দেন বলিউডের এই সুপারস্টার। দিনের আলোয় এ দৃশ্য চোখ এড়ায়নি কারও।

এখানে উপস্থিত ছিলেন বলিউডের আরও কয়েকজন তারকা। অবশ্য সালমানের বাবা সেলিম খান, মা সালমা খান ও সৎ মা হেলেন, ভাই সোহেল খান ও বোন আলভিরাকে দেখা গেলেও আসেননি আরবাজ খান ও মালাইকা অরোরা দম্পতি। তারকাদের মধ্যে ছিলেন রিতেশ দেশমুখ-জেনেলিয়া দম্পতি, শিল্পা শেঠি-রাজ কুন্দ্রা দম্পতি, আনুশকা শর্মা, ওয়াহিদা রেহমান, পরিচালক কবির খান ও তার স্ত্রী মিনি মাথুর ও অনেকে।

সালমানের সঙ্গে প্রেমে ভাঙনের পর ভারতের প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ আজাহারউদ্দিনকে ভালোবেসে বিয়ে করেন সঙ্গীতা। কিন্তু তাদের সংসার বেশিদিন টেকেনি।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/466188.html