সন্তানসম্ভবা রানীর সঙ্গে প্রীতির সেলফি

বিনোদন

‘চোরি চোরি চুপকে চুপকে’, ‘হার দিল জো পেয়ার করেগা’, ‘বীর জারা’ এবং ‘কাভি আলবিদা না কেহনা’ ছবিতে একসঙ্গে কাজ করার সুবাদে রানী মুখার্জি ও প্রীতি জিনতার মধ্যে বন্ধুত্বটা দারুণ। সেটা যে এখনও পাকাপোক্ত তা বোঝা গেলো আরেকবার। দিওয়ালিতে দু’জনে মিলে সেলফি তুলে ভুগলেন নস্টালজিয়ায়।

রানীকে ইদানীং খুব একটা দেখা যায় না। কারণ তিনি সন্তানসম্ভবা। তাই দিওয়ালির আনন্দ ভাগাভাগি করতে আদিত্য চোপড়ার বাড়িতে হাজির হন প্রীতি। ঢুকেই রানীর সৌন্দর্য দেখে রীতিমতো চমকে গেছেন তিনি।

শুক্রবার (১৩ নভেম্বর) টুইটারে সেলফি পোস্ট করে প্রীতি ক্যাপশনে লিখেছেন, ‘দিওয়ালির রাতের মতো আগে কখনও রানীকে এতো সুন্দর আর চকচকে দেখিনি।’ ৪০ বছর বয়সী এই অভিনেত্রী আরও লিখেছেন, ‘এই দিওয়ালিতে শিখলাম- অন্তঃসত্ত্বা হওয়ার ঔজ্জ্বল্য ছড়ালেই নারীদের সবচেয়ে আকর্ষণীয় মনে হয়। রানীকে দেখে মনে পড়ে যাচ্ছিলো ‘চোরি চোরি চুপকে চুপকে’র দিনগুলো!’

শুধু প্রীতি নন, বলিউড তারকাদের মধ্যে আলিয়া ভাট, করণ জোহর-সহ অনেকেই দিওয়ালিতে দেখা করেছেন আদিত্য চোপড়া ও রানী দম্পতির সঙ্গে। মা হতে যাচ্ছেন জেনে জনসম্মুখে আর না আসার সিদ্ধান্ত নেন রানী। তাই প্রীতির সেলফিটি শিরোনাম করেছে ভারতের প্রায় সব সংবাদমাধ্যম।

একসময় বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী ছিলেন দু’জন। এক নম্বর স্থানের জন্য তারা একে অপরের জন্য ছিলে শক্ত প্রতিদ্বন্দ্বী। তবে দু’জনেরই আলাদা দর্শক রয়েছে। তাই তারা উভয়ে কয়েক বছর শাসন করেছেন বলিউড।