সিরাজগঞ্জের মহাসড়কে কচ্ছপ গতিতে চলছে গাড়ি

রাজশাহী বিভাগ সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে যানজট কমলেও এখনো রয়েছে ধীরগতি। কখনো থেমে থেমে যানজট আবার কখনো কচ্ছপ গতিতে চলছে গাড়ি।

শুক্রবার (০৯ আগস্ট) সকালে এ মহাসড়কে উত্তরবঙ্গমুখী লেনে তীব্র যানজট থাকলেও দুপুরের দিকে তা কমতে থাকে।

এদিকে, দুর্ভোগ কিছুটা কম হলেও স্বস্তি নেই ঈদে ঘরে ফেরা মানুষগুলোর। হাজারও যানবাহনের চাপে স্বাভাবিক গতিতে যেতে পারছে না কোনো গাড়িই। ফলে বিড়ম্বনা ও অস্বস্তি নিয়ে ঘরে ফিরতে হচ্ছে ঈদে ঘরমুখো মানুষদের।

সরেজমিনে মহাসড়কের নলকা মোড় এলাকায় কথা হয় হানিফ পরিবহনের সুপার ভাইজার আব্দুল খালেক, ট্রাকচালক সবুজ লাব্বাইক পরিবহনের চালক সাইফুলসহ বেশ কয়েক পরিবহন শ্রমিকের সঙ্গে। তারা বলেন, বৃহস্পতিবার (০৮ আগস্ট) রাত ১২টা থেকে ১টার মধ্যে ঢাকা থেকে গাড়ি ছেড়েছি। বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় পুরো যানজটের মধ্য দিয়ে আসলেও সেতু পার হওয়ার পর যানজট কিছুটা কম। তবে একেবারেই ধীর গতিতে চলছে গাড়ি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম ও হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তারুজ্জামান বলেন, সকাল থেকেই এ মহাসড়কে যানবাহনের প্রচুর চাপ রয়েছে। এ কারণে থেমে থেমে যানজট দেখা দিলেও পুলিশি প্রচেষ্টায় সেটা দ্রুত নিরসন করা হচ্ছে। তবে যান চলাচলে কিছুটা ধীরগতি রয়েছে।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজটোয়েন্টিফোর