সেনাবাহিনীতে ভর্তি হতে এসে কলেজ ছাত্র নিহত

নওগাঁ বগুড়া রাজশাহী বিভাগ
স্বপনো ছিল দেশের সেবা করার। কিন্তু তা আর হয়ে উঠলো না। দুর্বৃত্তদের ছুরির আঘাতে যে তার নিথর দেহ পড়ে আছে লাশ ঘরে। বগুড়া শহরের সাতানী বাড়ীর উত্তরগেট এলাকায় সাব্বির হোসেন (১৭) নামের এক কলেজ ছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা।
হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। নিহত কলেজ ছাত্র নওগাঁ জেলার মহাদেবপুর থানার মাতাজি গ্রামের মোজাম্মেল হকের ছেলে ও স্থানীয় নজিপুর কলেজের একাদশ শ্রেণির ছাত্র বলে জানা গেছে।
খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে। রবিবার দুপুরে জেলা পুলিশের গণমাধ্যম শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, সেনাবাহিনীতে ভর্তি হওয়ার জন্য শনিবার বগুড়ায় এসেছিল সাব্বির।
শনিবার দিবাগত গভীর রাতে শহরের সাতানী বাড়ি এলাকায় কলেজ ছাত্র সাব্বিরের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয় সে। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে মারা যায় সাব্বির। দুর্বৃত্তরা তাঁর মোবাইল ফোনটি নিয়েও যায়।
হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্তকরণ ও তাদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। তবে ধারণা করা হচ্ছে মোবাইল ছিনিয়ে নিতেই তাকে হত্যা করা হয়।
বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান,  এ ব্যাপারে নিহতের বাবা মোজাম্মেল হক রবিবার দুপুরে সদর থানায় অজ্ঞাত ৮-১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তার করার জন্য পুলিশ তৎপর চালাচ্ছে।
খবরটি প্রকাশ করেছেঃ ক্যাম্পাসলাইভ২৪

1 thought on “সেনাবাহিনীতে ভর্তি হতে এসে কলেজ ছাত্র নিহত

Comments are closed.