স্বামীর হাতে স্ত্রী খুন

বগুড়া রাজশাহী বিভাগ

বগুড়া সদরের দশঠিকা গ্রামে এক পাষান্ড স্বামী কর্তৃক স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে ।  সদর থানা পুলিশ নিহত লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে নিশিন্দারা ইউনিয়নের দশটিকা দক্ষিণ পাড়া গ্রামে।
জানা গেছে, বগুড়া সদরের দশঠিকা দক্ষিনপাড়া গ্রামের ফেরদাউস এর পুত্র  বুলবুলের সাথে নামুজা ইউনিয়নের  বড় সরলপুর গ্রামের শাহজাহান আলীর মেয়ে সাজিলা খাতুনের ৭/৮ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের ৩ বছর পরেই সিনথিয়া নামে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম হয়। এলাকাবাসীর অভিযোগ পাযন্ড স্বামী এবং শশুর ফেরদাউস ও শাশুড়ি গ্রহবধু সাজিলার উপর বিয়ের পর থেকে কারনে অকারনে নির্যাতন চালাতো।
তারই ধারাবাকিতায় শুক্রবার রাতে একটি বিয়ের দাওয়াতকে কেন্দ্র করে বুলবুল সাজিলাকে বেদম মারপিট করে। পরদিন সকালে বুলবুল তার ছোট মেয়েকে স্কুলে পাঠিয়ে দিয়ে আবারও সাজিলার উপর মধ্য যুগীয় কায়দায় নির্যাতন চালিয়ে  মারপিট শুরু করে। মারপিট ও নির্যাতনের এক পর্যায়ে গৃহবধু সাজিলা মৃত্যু কোলে ঢলে পড়ে ।  বাড়ীর লোকজন ঘটনাকে অন্যখাতে প্রবাহিত করতে সাজিলার মৃতুকে  আত্মহত্য বলে চালিয়ের দেওয়ার জন্য নিহতের গলায় ওড়না পেচিয়ে লাশ ফ্যানের সংগে ঝুলিয়ে রাখে। এ ঘটনার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে বুলবুলের পরিবারের সবাই পালিয়ে যায়।
সংবাদ পেয়ে বগুড়া  সদর থানার অফিসার ইনচার্জ (প্রশাসন-অপারেশনস) আবুল বাসার সংগীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌছে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত সাজিলার পরিবার থেকে একটি হত্যা মামলা দায়েরের চেষ্টা চলছিল।