হলিউডের ‘বেওয়াচ’ ছবিতে প্রিয়াঙ্কা

বিনোদন

এবিসি নেটওয়ার্কের জনপ্রিয় টিভি সিরিজ ‘কুয়ান্টিকো’র মাধ্যমে আন্তর্জাতিক অঙ্গনে শুরুতেই রঙিন হয়ে গেছে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয়ের পথ। এর সুবাদে পিপল’স চয়েস অ্যাওয়ার্ডও জিতেছেন তিনি। গড়েছেন ইতিহাস। ভারত তো বটেই, দক্ষিণ এশীয় আর কোনো অভিনেত্রীর এমন অর্জন নেই।

এবার হলিউডের ছবিতে অভিষেকের পালা। বলিউডের এই সুন্দরী অভিনয় করতে যাচ্ছেন ‘বেওয়াচ’ ছবিতে। নামটা পরিচিত মনে হচ্ছে না? হ্যাঁ, নব্বই দশকের জনপ্রিয় টিভি সিরিজের নাম এটি। ওই সিরিজ অবলম্বনেই সাজানো হয়েছে নতুন ছবির চিত্রনাট্য।

গল্পটা লাইফগার্ডদের দলনেতাকে ঘিরে। অনিচ্ছা থাকলেও প্রিয় উপসাগরকে রক্ষা করতে প্রাক্তন অলিম্পিয়ান এক তরুণের সঙ্গে জোট বাঁধতে হয় তাকে। রেসলিং থেকে হলিউডে আসা ডোয়াইন জনসন (দ্য রক) থাকছেন দলনেতার ভূমিকায়। গত মাসে টুইটারে প্রিয়াঙ্কার পোস্ট করা ছবিতে ‘ওয়ার্ল্ড ডমিনেশন’ লিখে চমকে দেন দ্য রক।

ছবিটিতে অভিনয়ের ব্যাপারে প্রিয়াঙ্কা এখন আলোচনা করছেন। সব ঠিক থাকলে এর মাধ্যমে হলিউডের ছবিতে যাত্রা শুরু হতে পারে তার। হলিউড রিপোর্টার অবশ্য জানাচ্ছে, ‘কুয়ান্টিকো’ আর ‘বেওয়াচ’ একই সময়ে চিত্রায়িত হতে পারে বলে একটা ঝামেলা রয়েছে। তাই দুটি কাজকে সমন্বয় করতে হবে ৩৩ বছর বয়সী এই সুন্দরীকে।

প্রিয়াঙ্কার চরিত্রটি এখানে নেতিবাচক। ‘বেওয়াচ’ সিরিজে সিজে পার্কারের ভূমিকায় অভিনয় করে বিখ্যাত হন পামেলা অ্যান্ডারসন। রূপালি পর্দায় এ চরিত্রে থাকছেন মডেল কেলি রোরবাখ। গত মাসে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ ছাড়াও যোগ দিয়েছেন ডোয়াইন জনসনের ‘সান আন্ড্রিয়াস’ ছবির সহশিল্পী আলেক্সান্ড্রা ড্যাডারিও। তরুণ অলিম্পিয়ানের ভূমিকায় থাকবেন হলিউড তারকা জ্যাক অ্যাফরন। ছবিটি পরিচালনা করবেন সেথ গর্ডন। প্রযোজনায় বিউ ফ্লিন ও আইভান রিটম্যান।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/456870.html