হিজড়াদের পিটুনিতে রাবি শিক্ষক আহত, আটক ৩

রাজশাহী রাজশাহী বিশ্ববিদ্যালয়

নগরীর অক্টয়মোড় এলাকায় হিজড়াদের পিটুনিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষক আহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। আহত শিক্ষক বিশ্ববিদ্যালয়ের পপুলেশন সায়েন্স অ্যান্ড হিউম্যান রির্সোস বিভাগের সহকারী অধ্যাপক। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

এদিকে ঘটনার পর খবর পেয়ে মতিহার থানা পুলিশ তিন হিজড়াকে আটক করেছে। আটক ব্যক্তিরা হলেন সনি, শাহানা ও রিয়া। মহানগরীর মতিহার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) অশোক চৌহান জানান, এ ঘটনায় আটক তিন হিজড়াকে থানায় জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে তাদের নামে মামলা করা হবে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে অশোক চৌহান আরও জানান, বৃহস্পতিবার দুপুরে অক্টয়মোড় এলাকায় হিজড়াদের কবলে পড়েন ওই রাবি শিক্ষক। হিজড়ারা তার কাছ থেকে চাঁদা দাবি করে। এসময় তিনি টাকা দিতে অস্বীকৃতি জানালে হিজড়ারা অসৌজন্যমূলক আচরণ শুরু করে। রাবি শিক্ষকের স্ত্রী হিজড়াদের ১শ’ টাকা দেন। তারপরও হিজড়ারা ওই শিক্ষকের গায়ে হাত তোলে।

বাংলানিউজ-http://www.banglanews24.com/fullnews/bn/464934.html

1 thought on “হিজড়াদের পিটুনিতে রাবি শিক্ষক আহত, আটক ৩

  1. হিজরাদের আগে ভাবতাম যে আল্লাহ ওদের এইভাবে তৈরী করছে কিন্তু ওদের দোষ নাই।।।না আসলে এর খুবই খারাপ গত পরশু আমি আর আমার গৃহিণী দাড়াই পেয়াড়া খাইতেছি। ।।ওইখানে বহু মানুষ আছে তাদের মাঝে আমাদের কাছে আইসা পঞ্চাশ টাকা যাইছে।।।আমি দশ টাকা দিয়েছি এমন খারাপ ব্যবহার আজেবাজে কথা তারপর বিশ টাকা নিলো।।।এই ব্যাপারে পুলিশের ব্যবস্তা নিয়া উচিৎ। ।।

Comments are closed.