হ্যাপি ফেসবুকে নতুন করে রুবেলকে নিয়ে স্ট্যাটাস

বিনোদন

ঢাকাই সিনেমার উঠটি নায়িকা ও মডেল নাজনিন আক্তার হ্যাপি বরাবরের মত সোশ্যাল মিডিয়ায় আলোচনার এক পাকাপোক্ত জায়গা দখল করে নিয়েছেন। নিত্য নতুন কর্মকাণ্ডে জড়িয়ে নিজেকে সবার সমালোচনায় রাখাটা যেন তার অভ্যাসে পরিনত হয়েছে।

সম্পর্ক শেষ হয়ে গেলেও এখনও জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনকে ভুলতে পারছেন না। আর তাই প্রতিদিন ফেসবুকে নতুন করে রুবেলকে নিয়ে স্ট্যাটাস দিয়েই যাচ্ছেন।

কিন্তু এবার যে স্ট্যাটাস দিয়েছেন তাতে প্রেমের কোন আবাস পাওয়া যায়নি বরং রুবেলকে নিয়ে বিব্রতকর মন্তব্য করেছেন। হ্যাপি যা লিখেছেন পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো:
‘দেখুন মশাই,একদম চুপচাপ আছি। চুপচাপই থাকতে দিন। বাড়াবাড়ি বেশি করলে মুখটা খুলতে বাধ্য হব।মানুষ খারাপ হয় মানলাম তবে তারও একটা সীমা থাকা উচিত। লুইচ্চামিরও একটা লেভেল থাকে,আপনি সব লেভেল আরামসে পার করে ফেলেছেন। লুইচ্চামি করে বেড়াচ্ছেন ভাল কথা, মানুষের কাছে আমাকে নিয়ে নোংরা কথা বলার মানে কী? যাদের সাথে প্রেমের নাটক করে বেড়ান তাদের কাছে আমার নামে নোংরা কথা না বললে বুঝি পাত্তা পান না? আমার মনে হয় আল্লাহ আপনাকে মাটি না অন্য কিছু দিয়ে সৃষ্টি করেছে কারন মাটি দিয়ে তো আল্লাহ মানুষ সৃষ্টি করেছে।কথায় আছে কাক বিদেশ ভ্রমণ করে আসলেও কালো কালোই থাকে। তেমনি টাকা আর ক্ষমতা থাকলেই ভাল মানুষ হওয়া যায় না,এর জন্য ভাল চরিত্র আর পবিত্র মন লাগে।সমস্যা নেই দুনিয়াতে রাজত্ব করার জন্যই আল্লাহ আপনাকে পাঠিয়েছে,যা খুশি করে নিন। কবরে তো আর মেয়ে পাবেন না,হয়তো এটা ভেবেই এগুলো শুরু করেছেন। শুভকামনা’।

সুত্রঃ প্রাইমনিউজ