১০০ পরিবারকে ঈদ উপহার দিল বগুড়া জিলা স্কুলের শিক্ষার্থীরা

বগুড়া রাজশাহী বিভাগ

করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া নিম্ন মধ্যবিত্ত ও শ্রমজীবী ১০০ পরিবারকে ঈদ উপহার পৌঁছে দিয়েছে বগুড়া জিলা স্কুল অভ্যুদয় ১০ ব্যাচ।

বৃহস্পতিবার (১৪ মে) এক বিজ্ঞপ্তিতে এসব উপহার পৌঁছে দেওয়ার কথা জানিয়েছে বগুড়া জিলা স্কুলের প্রাক্তন ছাত্রদের অভ্যুদয় ১০ ব্যাচের ছাত্ররা। সকালে বগুড়া শহরের কয়েকটি এলাকায় এসব খাদ্য উপহার পৌঁছে দেন তারা।

খাদ্য উপহারের প্রতি প্যাকেটে চাল, ডাল, আলু, পেঁয়াজ, সয়াবিন তেল, লবণ, সেমাই, দুধ ও একটি করে সাবান দেওয়া হয়। প্রতিটি পরিবারে বগুড়া জিলা স্কুলের প্রাক্তন ছাত্ররা বাসায় গিয়ে এ উপহার পৌঁছে দিয়ে আসে।

বগুড়া জিলা স্কুল অভ্যুদয় ১০ ব্যাচের পক্ষ থেকে মেহমুদ ইকবাল বলেন, করোনা ভাইরাসে সবকিছু বন্ধ হবার পর থেকে মানুষ কর্মহীন হয়ে পড়ার পর থেকে ব্যাচের বন্ধুরা মিলে এ উপহার দেওয়ার চিন্তা করে। পরে ব্যাচের ফেসবুক গ্রুপে জানানোর পর সহযোগিতার হাত বাড়িয়ে দেয় বন্ধুরা। রোজার শুরুতে প্রথমে ১০০ পরিবারের মধ্যে এ উপহার দেবার পর আবারও টাকা তোলা হয় ঈদ উপহার দেবার জন্য। সেই টাকা দিয়ে ১০০ পরিবারকে আবারো ঈদ উপহার পৌঁছে দেই আমরা।

করোনা ভাইরাসের এসময়ে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান বগুড়া জিলা স্কুলের প্রাক্তন শিক্ষার্থীরা। বগুড়া জিলা স্কুল অভ্যুদয় ১০ ব্যাচের পাশাপাশি স্কুলের অন্য প্রাক্তন ও বর্তমান ব্যাচের শিক্ষার্থীরাও এমন উপহার পৌঁছে দিচ্ছে মানুষের ঘরে।

খবর কৃতজ্ঞতাঃ বাংলানিউজ