২০১৯ সালেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে

রাজশাহী রাজশাহী বিভাগ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘আপনার ডানে জঙ্গি, বামে যুদ্ধাপরাধী, পেছনে আগুন সন্ত্রাস। তাই দেশের মানুষ আপনাকে বর্জন করেছে। এখন যেখানে বসেই ষড়যন্ত্র করুন, কোনো লাভ হবে না। ২০১৯ সালেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে’।

সোমবার (১২ অক্টোবর) সন্ধ্যায় রাজশাহী মহানগরীর গণকপাড়া মোড়ে জাসদ রাজশাহী জেলা ও মহানগর শাখার আয়োজনে ‘জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ দমন, গণতন্ত্র-শান্তি ও উন্নয়নের ধারা এগিয়ে নিন’ স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, সংলাপ হয় মানুষের সঙ্গে মানুষের। মানুষের সঙ্গে দানবের কোনো সংলাপ হতে পারে না। বিএনপি জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করে দানবের দলে পরিণত হয়েছে।

যারা সংলাপের কথা বলছেন তারা আগে যুদ্ধাপরাধীর বিচারের কথা বলুন, আগুন সন্ত্রাসীদের কথা বলুন, জাঙ্গিবাদের কথা বলুন- মত দেন হাসানুল হক ইনু। তিনি যোগ করেন, নির্বাচন আয়োজন নিয়ে সংলাপের কথা বলুন। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প জঙ্গিবাদ হতে পারে না, সন্ত্রাস হতে পারে না, আগুন সন্ত্রাস হতে পারে না।

জাসদ সভাপতি বলেন, নিজামী-সাকা ধোয়া তুলসি পাতা নয়। তাদের বিচার হবেই। আর ২১ আগস্ট গ্রেনেড হামলার খুনিদেরও বিচার হবে। তাদের কোনো ক্ষমা নেই। বিচার নিয়ে কোনো শঙ্কাও নেই।

রাজশাহী জেলা জাসদের সভাপতি মজিবুল হক বকুর সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন জাসদের নগর সভাপতি প্রদীপ মৃধা, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, জেলা সাধারণ সম্পাদক শফিউর রহমান শফি প্রমুখ।

1 thought on “২০১৯ সালেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে

Comments are closed.