২০ জুনের পর কাজে যোগ দিবেন রাজশাহীতে নবনিযুক্ত জেলা প্রশাসক

রাজশাহী

আগামী ২০ জুনের পর  রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) পদে আনুষ্ঠানিক ভাবে যোগ দেবেন নবনিযুক্ত মো: হামিদুল হক। বর্তমানে তিনি ঝালকাঠি জেলা প্রশাসক হিসেবে কর্মরত আছেন। গত ১১জুন জনপ্রশাসন মন্ত্রণালয়ের এর প্রজ্ঞাপনে হামিদুল হককে ঝালকাঠি জেলা থেকে নতুন কর্মস্থল রাজশাহী জেলায় বদলি করা হয়।

দৈনিক সানশাইনকে মোবাইলে দেয়া এক স্বাক্ষাতকারে হামিদুল হক এই তথ্য নিশ্চিত করে বলেন, বর্তমান কর্মস্থলের (ঝালকাঠি) কাজগুলো সংশ্লিষ্টদের বুঝিয়ে দিয়ে ও প্রয়োজনীয় নিয়মনীতি অনুসরণ করে আগামী ২০ জুনের পর রাজশাহীর নতুন কর্মস্থলে যোগ দিতে পরবো বলে আশা করছি। এসময় তিনি রাজশাহীবাসীকে অগ্রিম শুভেচ্ছা জানান।

গত ১১জুন সরকারী এই প্রজ্ঞাপনের মাধ্যমে মোট ১৯ জন জেলা প্রশাসককে বিভিন্ন জেলায় ও মন্ত্রণালয়ে বদলি করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব মুহম্মদ শাহীন ইমরান স্বাক্ষরিত প্রজ্ঞাপটিতে জানান হয় জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে বার্যকর করা হবে। প্রজ্ঞাপনের অনুলীপি সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও দপ্তর সমূহে প্রেরণ করা হয়েছে।

এদিকে রাজশাহী জেলার বর্তমান জেলা প্রশাসক এসএম আব্দুল কাদেরকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব পদে বদলি করা হয়েছে বলে জানা গেছে।

খবর কৃতজ্ঞতাঃ  Daily Sunshine