২০ দলের বিক্ষোভ মিছিল: গ্রেফতার ১০

বগুড়া

bogra missil pic 19-03-15_73161

২০দলীয় জোটের ডাকা হরতালের সমর্থনে বগুড়ায় বিক্ষোভ মিছিল করেছে ২০ দলীয় জোট।

বৃহস্পতিবার সকালে শহরের শেরপুরে এই মিছিল অনুষ্ঠিত হয়। এদিকে, অবরোধ-হরতালে ভাঙচুর, নাশকতার অভিযোগে ৪ শিবির কর্মীসহ বিএনপি-জামায়াতের ১০ নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করেছে।

জানাগেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় শহরের মফিজ পাগলার মোড়ে ২০ দলের উদ্যোগে নিখোঁজ সালাহ উদ্দিন আহমেদের স›ন্ধান দাবীতে ও হরতাল অবরোধের সমর্থনে মিছিল বের হয়। মিছিলপূর্ব পূর্ব সমাবেশে জেলা বিএনপির সভাপতি ও ২০ দলের আহ্বায়ক বিপি সাইফুল ইসলাম, জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, ইসলামী ঐক্যজোটের জেলা সভাপতি ইঞ্জিনিয়ার শামসুল হক, জেলা জামায়াতের প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মমতাজ উদ্দিন, শহর জামায়াতের সহকারি সেক্রেটারি মাওলানা আব্দুল হামিদ বেগ, এলডিপির সাধারন সম্পাদক নাজির হোসেন , জাগপার সাধারন সম্পাদক মোখলেছুর রহমান বক্তব্য রাখেন।

সমাবেশ শেষে বিরাট মিছিল শেরপুর রোড ও গোহাইল রোড প্রদক্ষিন করে। মিছিলে ২০দলীয় জোটের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহন করে।

এদিকে, জেলা পুলিশের মিডিা সেলের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারি পুলিশ সুপার গাজিউর রহমান জানান, ভাংচুর, নাশকতার সাথে জড়িত থাকার অভিযোগে ছাত্রশিবিরের ৪ সাথীসহ মোট ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থান থেকে এদের গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.