৪৯ টাকা রিচার্জে স্মার্টফোন জেতার সুযোগ দিচ্ছে বাংলালিংক

রাজশাহী

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, দ্রুতগতির থ্রিজি নেটওয়ার্ক এবং দুর্দান্ত অফারের মধ্য দিয়ে গ্রাহকদের মানসম্পন্ন সেবার প্রতিশ্রুতি দিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় বাংলালিংক নিয়ে এলো ‘এক দেশ এক অফার’, যার মাধ্যমে গ্রাহকরা মাত্র ৪৯ টাকা রিচার্জে সকাল ৮টা থেকে রাত ১০টার মধ্যে প্রতি ১০ মিনিটে স্মার্টফোন জেতার সুযোগ পাচ্ছেন।

এছাড়াও অফারটির মাধ্যমে গ্রাহকরা ৩০০ এমবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট, প্রতিদিন ৫ মিনিট অন-নেট ভয়েস বোনাস এবং প্রতিদিন ৫০০ এসএমএস অন-নেট বোনাস উপভোগ করার সুযোগ পাচ্ছেন।

গ্রাহকরা দেশের বৃহত্তম মুভি লাইব্রেরি বাংলাফ্লিক্স-এ ফ্রি সাবস্ক্রিপশন পাচ্ছেন। বোনাস অফারটি সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রযোজ্য, যার মেয়াদ ৭ দিন।

বাংলালিংকের এ অফারের মাধ্যমে গ্রাহকরা দ্রুতগতির থ্রিজি নেটওয়ার্ক উপভোগ করতে পারবেন। যা বাংলাদেশের ডিজিটাল উন্নয়নের অগ্রবৃদ্ধির লক্ষ্যকে সমর্থন করে।

বাংলালিংকের চিফ মার্কেটিং অফিসার প্রসূন লাল বলেন, দুর্দান্ত অফারের মধ্য দিয়ে বাংলালিংক তার গ্রাহকদের সঙ্গে দীর্ঘমেয়াদী সম্পর্ক স্থাপনে বদ্ধপরিকর। ‘এক দেশ এক অফার’ এর মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের ধন্যবাদ জানাই আমাদের পাশে থাকার জন্য এবং আমরা বিশ্বাস করি আমাদের গ্রাহকরা এ দুর্দান্ত অফার আনন্দের সঙ্গে উপভোগ করবেন।

খবরঃ বাংলানিউজ