নাটোরে দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ৮

নাটোর রাজশাহী বিভাগ

হাঁস মারাকে কেন্দ্র করে নাটোরের নলডাঙ্গায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত আট জন আহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার বাঁশভাগ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের নাটোর সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানান, বাঁশভাগ গ্রামের মৃত রজবের ছেলে ইয়াদের সঙ্গে একই গ্রামের আছেরের জমি নিয়ে বিরোধ ছিল। শুক্রবার একটি হাঁস মারাকে কেন্দ্র করে ইয়াদের সঙ্গে আছেরের ছেলে রহিদুলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে নারীসহ অন্তত আট জন আহত হন।

আহতরা হলেন- মৃত রজব আলীর ছেলে ইয়াদ (৫৫), ইয়াদের স্ত্রী তারা বেগম (৪০), ছেলে আনিসুর, ইয়াছিনের স্ত্রী মাসুরা (৩৫), আছেরের স্ত্রী ছরিমন (৪৫), ছেলে রহিদুল (৩০), নসিব (২৩) ও ফজলের মেয়ে শাহিনা।

আহতদের মধ্যে ইয়াদ, তারা বেগম, ছরিমন ও রহিদুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজিবুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় উভয়পক্ষই থানায় লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে