আইফোন এইটের দাম কত?

তথ্য প্রযুক্তি

১২ সেপ্টেম্বর এক ইভেন্টে টেক জায়ান্ট অ্যাপল তাদের পরবর্তী প্রজন্মের স্মার্টফোন আইফোন এইট অবমুক্ত করতে যাচ্ছে। ইতিমধ্যেই বিভিন্ন সংবাদমাধ্যমকে সেই অনুষ্ঠানের আমন্ত্রণ পাঠিয়েছে অ্যাপেল। যদিও এক সূত্রের মতে ১২ তারিখ ফোন লঞ্চ হলেও গ্রাহকের হাতে সেই ফোন পৌঁছাতে আরও কিছুদিন সময় লেগে যাবে। অ্যাপেলকে পার্টস সরবরাহ করে এমন এক কোরীয় কোম্পানি জানিয়েছে আগস্টের শেষ দিকে তারা নতুন আইফোনের পার্টস সরবরাহ শুরু করেছে অ্যাপেলকে।

সম্ভবত তিনটি আলাদা ভেরিয়েন্টে বাজারে আসবে নতুন আইফোন। এর মধ্যে একটি ভেরিয়েন্টে ওলিড ডিসপ্লে থাকার সম্ভবনা রয়েছে। এই ভেরিয়েন্টের ফোনটি হয়তো দেরি হবে বাজারে আসতে। কিন্তু আশার খবর হল বাকি দুটি ভেরিয়েন্টের এলসিডি গত জুন মাস থেকে সাপ্লাই শুরু হয়েছে। তাই আশা করা যাচ্ছে এই মডেল দুটি লঞ্চের পরেই কিনতে পারবেন গ্রাহকরা।

স্যামসাং বানাচ্ছে নতুন আইফোনের ওএলইডি ডিসপ্লে। কিন্তু আগের মতোই বাকি দুটি ভেরিয়েন্টের এলসিডি বানাচ্ছে এলজি। তবে এই নতুন আইফোন পকেটে ঢোকাতে অনেক টাকা খসাতে হবে আপনাকে। এক সূত্র মারফর সম্প্রতি খব পাওয়া গিয়েছে ৬৪ জিবি ভেরিয়েন্টের দাম হতে চলেছে ১,০০০ ডলার আর ৫১২ জিবি ভেরিয়েন্টের দাম হতে চলেছে ১,১৯৯ ডলার।

1 thought on “আইফোন এইটের দাম কত?

Comments are closed.