রাবি ভিসির সাথে শিক্ষক সমিতির সাক্ষাত

ক্যাম্পাসের খবর রাজশাহী রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০১৬ এর নবনির্বাচিত নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয় ভিসি প্রফেসর ড. মুহম্মদ মিজানউদ্দিনের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন। সোমবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত এই বৈঠকে ভিসি নব-নির্বাচিত কর্মকর্তাদের আন্তরিক অভিনন্দন জানান।

এ সময় উপস্থিত ছিলেন, রাবি শিক্ষক সমিতির নবনির্বাচিত পরিষদের সভাপতি প্রফেসর ড. মো. শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক ড. শাহ আজম শান্তনু, কোষাধ্যক্ষ প্রফেসর ড. দীলিপ কুমার মন্ডল, সদস্য প্রফেসর ড. এমাজ উদ্দিন, সাদিকুল ইসলাম, মানিকুল ইসলাম, এস এম জাহিদ হোসেন, সুমনা সরকার প্রমুখ।

ভিসি মুহম্মদ মিজানউদ্দিন বলেন, রাবি শিক্ষক সমিতি বিশ্ববিদ্যালয়ের একটি গুরুত্বপূর্ণ ও সম্মানজনক সংগঠন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংগঠন হিসেবে সমিতির নবনির্বাচিত কমিটি বিশ্ববিদ্যালয়ে বিরাজমান শিক্ষার সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ অক্ষুন্ন রাখতে এবং প্রশাসনকে গতিশীল করতে কাজ করবে এমনটাই প্রত্যাশা।

এ সময় ভিসি শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের সফলতা কামনা করেন।

সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দ ভিসিকে ধন্যবাদ জানান এবং শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। পাশাপাশি শিক্ষকদের পক্ষ থেকে বিভিন্ন দাবি নিয়ে তারা ভিসির সঙ্গে আলোচনা করেন। সাক্ষাত শেষে সমিতির নেতারা ভিসিরি আমন্ত্রণে চা-চক্রে অংশ নেন।

উল্লেখ্য, গত ২৪ মার্চ বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনে রাবি শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০১৬ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ১৫টি পদের বিপরীতে একটি সদস্য পদ ছাড়া ১৪টি পদেই জয়ী হয় আওয়ামী ও বামপন্থী শিক্ষকদের হলুদ প্যানেল।

ক্যাম্পাসলাইভ-http://www.campuslive24.com/campus.159008.live24/