দেশি প্রতিষ্ঠান ওয়ালটনে বিভিন্ন পদে আকর্ষণীয় চাকরি

অন্যান্য খবর রাজশাহীর জব'স শ্রেণিহীন

বিভিন্ন পদে জনবল নিয়োগ দেবে ওয়ালটন। দেশীয় প্রতিষ্ঠানটি ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (শোরুম) পদে ৩০ জন, সিনিয়র এক্সিকিউটিভ (রিক্রুইটমেন্ট) পদে চারজন, সিনিয়র এক্সিকিউটিভ (এইচআর অ্যান্ড অ্যাডমিন) পদে চারজন এবং অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (কম্পিউটার আর অ্যান্ড ডি) পদে চারজনকে নিয়োগ দেবে।

প্রতিষ্ঠানটি ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (শোরুম)

পদটিতে নিয়োগ দেওয়া হবে ৩০ জনকে। একাউন্টিং, মার্কেটিং বা ম্যানেজমেন্ট থেকে বিবিএ, বিবিএস, এমবিএ অথবা এমবিএস পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি আবেদনের জন্য সংশ্লিষ্ট কাজে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতার প্রয়োজন হবে। এছাড়া প্রার্থীদের মাইক্রোসফট অফিসে দক্ষ হতে হবে। আবেদনকারীদের জন্য বয়সসীমা ২৫ থেকে ৩২ বছর। পদটিতে বাংলাদেশের যেকোন জেলায় নিয়োগ দেওয়া হতে পারে। আবেদন করা যাবে ২১ ডিসেম্বর-২০১৫ তারিখ পর্যন্ত।

সিনিয়র এক্সিকিউটিভ (রিক্রুইটমেন্ট)

এই পদে নিয়োগ পাবেন চারজন। মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল, কেমিক্যাল অথবা আইপিই ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে ন্যূনতম পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনের জন্য নির্ধারিত বয়স ন্যূনতম ২৮ বছর। নির্বাচিতদের নিয়োগ দেওয়া গাজীপুর জেলায়। পদটিতে আবেদন করা যাবে ২২ ডিসেম্বর-২০১৫ তারিখ পর্যন্ত।

সিনিয়র এক্সিকিউটিভ (এইচআর অ্যান্ড অ্যাডমিন)

সিনিয়র এক্সিকিউটিভ (এইচআর অ্যান্ড অ্যাডমিন) পদে নিয়োগ পাবেন চারজন। এইচআরএম, ম্যানেজমেন্ট, ফিন্যান্স, অ্যাকাউন্টিং, ইংরেজি, পরিসংখ্যান, গণিত অথবা ইকোনোমিকসে মাস্টার্স বা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের এসএসসি এবং এইচএসসিতে ন্যূনতম জিপিএ ৪.০০ থাকতে হবে। আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে ন্যূনতম পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনের জন্য নির্ধারিত বয়স ন্যূনতম ২৬ বছর। নির্বাচিতদের নিয়োগ দেওয়া গাজীপুর জেলায়। পদটিতে আবেদন করা যাবে ২৫ ডিসেম্বর-২০১৫ তারিখ পর্যন্ত।

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (কম্পিউটার আর অ্যান্ড ডি)

পদটিতে নিয়োগ দেওয়া হবে চার জনকে। মেকানিক্যাল, ইইই অথবা সিএসই থেকে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীদের বয়স ন্যূনতম ২৬ বছর হতে হবে। নির্বাচিতদের নিয়োগ দেওয়া গাজীপুর জেলায়। পদটিতে আবেদন করা যাবে ১২ জানুয়ারি-২০১৫ তারিখ পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (শোরুম) পদে কভার লেটার, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ও এক কপি ছবিসহ আবেদন করা যাবে  jobs@waltonbd.com  ইমেইল ঠিকানায়। এছাড়া অন্যান্য পদে আবেদন করা যাবে jobs_whil@waltonbd.com ই-মেইল ঠিকানায় এবং সরাসরি আবেদনপত্র পাঠানো যাবে ‘অপারেটিভ ডাইরেক্টর (এইচআর, পিআর অ্যান্ড অ্যাডমিন) ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, চন্দ্রা, কালিকইর, গাজীপুর, ঢাকা’ ঠিকানায়। এছাড়াও বিডিজবস ডটকমের মাধ্যমে পদগুলোতে আবেদন করা যাবে।

সূত্র: বিডিজবস ডটকম