ছেলে বন্ধুর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ক্যামেরাবন্দী মালিয়া ওবামা

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার বড় মেয়ে মালিয়া ওবামা। এক বছরের বিরতি শেষে এ মৌসুমে মালিয়া ভর্তি হয়েছেন হার্ভাড ইউনিভার্সিটিতে।

ওবামা ক্ষমতা ছেড়ে দিলেও তার সন্তানদের প্রতি পাপারাজ্জিদের আগ্রহ এতটুকু কমেনি। রবিবার হার্ভাড-ইয়েলে বিশ্ববিদ্যালয়ের মধ্যে বার্ষিক ফুটবল প্রতিযোগিতা ছিল। ওই সময়েই এক ছেলে বন্ধুর সঙ্গে অন্তরঙ্গ মালিয়াকে ক্যামেরাবন্দী করেছে পাপারাজ্জিরা।

তবে ছয় ফুট এক ইঞ্চি লম্বা মালিয়ার সেই ছেলে বন্ধুটির পরিচয় এখনো জানা যায়নি। বারাক ওবামা অবশ্য গত বছরই জানিয়ে দিয়েছিলেন, তার দুই মেয়েই প্রেম করছে। এতে তার সম্মতির বিষয়টিও প্রকাশ করেন তিনি।

রবিবার ম্যাচের সময় ছেলে বন্ধুর সঙ্গে ফুরফুরে মেজাজে ধূমপান করতেও দেখা গেছে ১৯ বছরের মালিয়াকে। খেলায় হার্ভাড ইউনিভার্সিটির দল ক্রিমসনকে হারিয়েছে ইয়েল বুলডগস।

সূত্র : ডেইলি মেইল

রাজশাহী এক্সপ্রেস রাজশাহী বিভাগ কেন্দ্রিক সর্বপ্রথম ইন্টারনেট মিডিয়া। অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা রাজশাহী সম্পর্কিত সব তথ্য গুলোকে সহজে জানার জন্য একত্রিত করে প্রকাশ করাই আমাদের লক্ষ্য। এখানে সংগৃহীত তথ্যগুলোর স্বত্ব (copyright) সম্পূর্ণভাবে সোর্স সাইটের এবং আমাদের সংগৃহীত প্রতিটা এক্সপ্রেসে সোর্স সাইটের রেফারেন্স লিংক উদ্ধৃত আছে। এ বিষয়ে আমাদের কোনো দায়বদ্ধতা নেই।

2 thoughts on “ছেলে বন্ধুর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ক্যামেরাবন্দী মালিয়া ওবামা

Comments are closed.