পবার বারনই নদীতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

পবা রাজশাহী

রাজশাহীর পবা উপজেলার বারনই নদীতে ডুবে প্রসঞ্জিত হাওলাদার (১৬) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

রোববার (১৪ মে) দুপুরে পবার বারনই নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে এই দুর্ঘটনা ঘটে। তার বাবা চিত্ত রঞ্জনের বাড়ি নাটোরের লালপুর এলাকায়। তবে তারা দীর্ঘদিন ধরে নওহাটার শাহপাড়া এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতেন।

চিত্ত রঞ্জন কাঁসা-পিতলের ব্যবসায়ী। প্রসেঞ্জিত এবার পবা উপজেলার নওহাটা উচ্চ বিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক (এসএসসি) পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৪ দশমিক ৯৭ নম্বর পেয়ে পাস করে।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী জানান, দুপুরে বারনই নদীতে তিনজন বন্ধুর সঙ্গে গোসল করতে নামে প্রসঞ্জিত। তিনজনের মধ্যে দুইজন সাঁতার জানতো না। নদীতে নামার পরে প্রসঞ্জিত স্রোতের ফলে তলিয়ে যায়। এসময় সঙ্গে থাকা বন্ধুরা তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে স্থানীয়রা গিয়ে উদ্ধারে চেষ্টা চালায়। এক পর্যায়ে জাল ফেলে বিকেল সাড়ে ৫টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মরদেহ পরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

খবরঃ বাংলানিউজ