পুলিশি বাধায় রাজশাহী স্বেচ্ছাসেবক দলের শোভাযাত্রা পণ্ড

রাজশাহী

রাজশাহীতে সেচ্ছাসেবক দলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত শোভাযাত্রা পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে।

শনিবার (১৯ আগস্ট) বেলা ১২টার দিকে শোভাযাত্রা করতে চেয়েছিল দলটি। পরে বাধার মুখে বিক্ষোভ সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ করে তারা।

মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক জাকির হোসেন জানান, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহী সিটি মেয়র ও মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলের নেতৃত্বে শোভাযাত্রার আয়োজন করা হয়। বেলা ১২টার দিকে শোভযাত্রা নিয়ে কিছুদুর কিছুদূর যেতেই পুলিশের বাধার মুখে পড়ে। এ সময় ব্যানার কেড়ে নিতে চাইলে কর্মীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

পরে সেখান থেকে পিছু হটে মালোপাড়ায় থাকা কাবিল ম্যানসনের দলীয় কার্যালয়ের নিচে এসে জড়ো হন। সেখানে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ করেন বলে জানান তিনি।

এতে বক্তব্য রাখেন- সিটি মেয়র ও মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ সিনিয়র নেতারা।

খবরঃ বাংলানিউজ

1 thought on “পুলিশি বাধায় রাজশাহী স্বেচ্ছাসেবক দলের শোভাযাত্রা পণ্ড

  1. এসব করনেই আওয়ামিলীগকে মানুষ পছন্দ করতে পারছে না। মিটিং মিসিল করার অধিকার সব দলেরই আছে। মিটিং মিসিলে যেন কোন অরাজগতা না হয়, নাশকতা না হয় তা দেখার বিয়য় কিন্তু এগুলো করতে না দেয়া বা পুলিশ দিয়ে বাধা দেয়া যুক্তিযুক্ত নয়। তাতে সরকারের ভাব মুর্তি খারাপ হয়।

Comments are closed.