রাজশাহী নগরীতে নারীর টাকা ছিনতাইকারি সিসিটিভির ফুটেজে সনাক্ত

রাজশাহী

রাজশাহী নগরীর রানী বাজার এলাকায় এক নারীর নিকট থেকে ডিবি পরিচয়ে কৌশলে সাড়ে চার লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয়া সেই প্রতারক ছিনতাইকারীকে চিহ্নিত করা গেছে। টাকা ছিনিয়ে নিয়ে যাওয়ার পর পাশের একটি দোকানের সিসিটিভির ফুটেজ দেখে ওই প্রতারককে চিহ্নিত করা হয় বলে জানিয়েছেন নগরের বোয়ালিয়া মডেল থানার ওসি আমান উল্লাহ।

তিনি জানান, সিসিটিভিতে পাওয়া ছবিতে দেখা গেছে কালো জামা এবং হালকা সাদা খয়রি রং-এর প্যান্ট পরা ব্যক্তিটি টাকার ব্যাগটি নিয়ে জোর কদমে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। পায়ে ছিল কালো রং-এর জুতা। তার বাম হাতে ছিল টাকার ভ্যানেটি ব্যাগটি। তবে তার পরিচয় এখনো সনাক্ত করা যায়নি বলে জানিয়েছেন ওসি আমান উল্লাহ।

উল্লেখ্য, গত সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে নগরীর অলোকার মোড়ের বাসিন্দা নাসিমুল হকের স্ত্রী ফেরদৌসি বেগম একটি ভ্যানেটি ব্যাগে করে চার লাখ ৬০ হাজার টাকা নিয়ে জনতা ব্যাংকের রাণীবাজার শাখায় জমা দিতে যাচ্ছিলেন।
এসময় পথে একজন অজ্ঞাত ব্যক্তি নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ফেরদৌসি বেগমের ব্যাগ তল্লাশি করতে চায়। ওই ব্যক্তির কথা মতো টাকার ব্যাগটি তার হাত তুলে দেন ফেরদৌসি বেগম। এর পরপরই আরেক ব্যক্তি এসে ফেরদৌসি বেগমের নাম-ঠিকানা ও মোবাইল নম্বর জানতে চায়। তার সঙ্গে কথা বলার সময় আগের ব্যক্তি ব্যাগ নিয়ে সটকে পড়েন। তাকে খুজতে গিয়ে সটকে পড়েন অপর ব্যক্তি।

খবরঃ ডেইলি সানশাইন