প্রথমবারেরমত জব ফেয়ার আয়োজন করতে যাচ্ছে রাজশাহী কলেজ

ক্যাম্পাসের খবর রাজশাহী রাজশাহী কলেজ রাজশাহীর জব'স
প্রথমবারেরমত জব ফেয়ার আয়োজন করতে যাচ্ছে রাজশাহী কলেজ। এমন আয়োজন জাতীয় বিশ্ববিদ্যালয়ভুক্ত কলেজেও প্রথম। আগামী ১৮ ও ১৭ নভেম্বর কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে এ মেলা। এ আয়োজন করছে রাজশাহী কলেজ বিজনেস ক্লাব (আরসিবিসি)। আর এতে সহায়তা দিচ্ছে আইসিটি ডিভিশন, এলআইসিটি।
মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুানায়েদ আহমেদ পলক। দুই দিনব্যাপী জব ফেয়ারে স্টল থাকছে ইস্পাহানী মীর্জাপুর চা, এসিসিএ বাংলাদেশ, একমি, ব্রাক ব্যাংক, রাজআইটি, দারাজ কোম্পানি বিডি, ওয়ালটন, কাজীআইটি, ডাটা সফট, আইটি কিউ স্যলুশনসহ ৩৫টি খ্যাতনামা কোম্পনির।
 মেলায় স্পনসার হিসেবে থাকছে গ্রন্থকুটির, দিকদর্শন প্রাবলিকেশন প্রকাশনি লিমিটেড। ব্যান্ডিং পার্টনার হিসেবে থাকছে নিউজল্যান্ড ডেইরী। এ আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে থাকছে সময় টিভি, কালের কন্ঠ, রেডিও পদ্মা ও রাজশাহী ভিক্তিক কমিউনিটি অনলাইন সংবাদপত্র বরেন্দ্র এক্সপ্রেস।
মেলার প্রথম দিন সকাল ১১টা হতে বিকেল ৩টা পর্যন্ত প্রতিটি কোম্পানীর স্টলে চাকরি প্রার্থীদের সিভি জমা নেয়া হবে। দ্বিতীয় দিনেই সিভি যাচাই বাছাই শেষে পরীক্ষার মাধ্যমে নিয়োগ প্রদান করা হবে।
 মেলা চলাকালিন কলেজের অডিটোরিয়াম, এইচএম শহীদ কামরুজ্জামান ভবন ও কলা ভবনে বিভিন্ন কোম্পানীর সেমিনার আয়োজন করা হয়েছে। জব ফেয়ারের শেষ দিনে সন্ধ্যা ৬টা থেকে ৮ টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন ও রয়েছে
জব ফেয়ার সংক্রান্ত সকল আপডেট পাওয়া যাবে ইভেন্টে
বিস্তারিত জানতে গোয়িং দিন ইভেন্টে-  https://www.facebook.com/events/1680479895324903