রাবি’র অপহৃত ছাত্রী ঢাকায় উদ্ধার

ক্যাম্পাসের খবর রাজশাহী রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে অপহৃত বাংলা বিভাগের ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে। শনিবার (১৮ নভেম্বর) দুপুরে পুলিশ তাকে উদ্ধার করে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও সহকারী কমিশনার ইফতেখায়ের আলম বলেন, ‘অপহৃত ছাত্রীকে ঢাকার একটি স্থান থেকে শনিবার দুপুরে উদ্ধার করা হয়েছে। এসময় ওই ছাত্রীর প্রাক্তন স্বামী সোহেল রানাকেও আটক করা হয়েছে। তাদের রাজশাহী আনা হচ্ছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।’

এর আগে ওই ছাত্রীকে অপহরণের ঘটনায় শুক্রবার রাতে ছাত্রীর প্রাক্তন শ্বশুরকে নওগাঁর পত্নীতলায় নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। তাকে নিয়ে অভিযান পরিচালান করে ছাত্রীকে উদ্ধার করা হলো।

শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের তাপসী রায়েরা হলের সামনে থেকে বাংলা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রীকে অপহরণ করা হয়। ওই ছাত্রীর প্রাক্তন স্বামী সোহেল রানা ও তার সহযোগীরা মাইক্রোবাসে করে তাকে তুলে নিয়ে যায়।

শনিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সমানে অপহৃত ছাত্রীকে উদ্ধারের দাবিতে মানববন্ধন করেন শিক্ষার্থীরা। এসময় দুপুরের মধ্যে তাকে উদ্ধারের জন্য প্রশাসনকে আল্টিমেটাম দেন তারা।

খবরটি প্রকাশিত হয়েছেঃ বাংলানিউজ২৪

রাজশাহী এক্সপ্রেস রাজশাহী বিভাগ কেন্দ্রিক সর্বপ্রথম ইন্টারনেট মিডিয়া। অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা রাজশাহী সম্পর্কিত সব তথ্য গুলোকে সহজে জানার জন্য একত্রিত করে প্রকাশ করাই আমাদের লক্ষ্য। এখানে সংগৃহীত তথ্যগুলোর স্বত্ব (copyright) সম্পূর্ণভাবে সোর্স সাইটের এবং আমাদের সংগৃহীত প্রতিটা এক্সপ্রেসে সোর্স সাইটের রেফারেন্স লিংক উদ্ধৃত আছে। এ বিষয়ে আমাদের কোনো দায়বদ্ধতা নেই।

1 thought on “রাবি’র অপহৃত ছাত্রী ঢাকায় উদ্ধার

Comments are closed.