রাজশাহীতে বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

রাজশাহী

রাজশাহী নগরীর উপকন্ঠে কর্ণহার থানার করমজা এলাকায় র‌্যাব-৫ এর সাথে গুলি বিনিময়ের ঘটনায় দুই জন অঞ্জাতনামা নিহত হয়েছেন বলে জানা গেছে। বৃহস্পতিবার রাত আনুমানিক ১১টার এ ঘটনায় নিহতরা মাদক ব্যবসায়ী বলে দাবি করছে র‌্যাব। এসময় ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদক, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

এদিকে একই ঘটনায় র‌্যাব-৫ এর এএসআই হাসানুল, সিপাহী আলাউদ্দিন ও কনস্টেবল আব্দুল লতিফ আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। তবে তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার মেজর আশরাফুল ইসলাম জানান, মাদক সংশ্লিষ্ট গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে রাজশাহীর কর্নহার থানা এলাকার একটি আমবাগানে র‌্যাব-৫ এর একটি দল অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একদল মাদক ব্যবসায়ী র‌্যাবের উপর গুলি বর্ষণ করে। এতে র‌্যাবের তিনজন সদস্য আহত হন। এসময় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। পরে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে, ঘটনাস্থল তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে পরে থাকতে দেখা যায়। চিকিৎসার জন্য তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) পাঠান হয়। পরে রামেকের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণে গাঁজা, পিস্তল, গুলি ও প্রায় পাঁচ জোড়া স্যান্ডেল জব্দ করা হয়েছে।

তিনি আরো জানান, নিহতদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি তবে অনুসন্ধান জারি আছে।

খবর কৃতজ্ঞতাঃ ডেইলি সানশাইন